দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

সেলুনে ধার ছিল মাত্র ২০ টাকা, রাগে ছোট্ট ছেলের সামনে বাবা’কে পিটিয়ে মারল দুই ভাই

সেলুনে ধার ছিল মাত্র ২০ টাকা, রাগে ছোট্ট ছেলের সামনে বাবা’কে পিটিয়ে মারল দুই ভাই

সেলুন থেকে আনা একটি স্লাস্টিকের পাইপ দিয়ে ওই ব্যক্তিকে নির্মমভাবে মারতে শুরু করেন দুই অভিযুক্ত । ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর ।

  • Share this:

#নয়াদিল্লি: এমনও হিংস্র হতে পারে মানুষ! এতটা নৃসংশ হতে পারে! ১৩ বছরের ছোট্ট ছেলেটার সামনে বেধড়ক মারতে মারতে মেরেই ফেলা হল তার বাবা’কে । তাও মাত্র ২০ টাকার জন্য!

এমনই শিউরে ওঠার মতো ঘটনা ঘটেছে উত্তর দিল্লির বুরারি অঞ্চলে । এই অঞ্চল সবসময়ই অপরাধ তালিকার শীর্ষে থাকে । প্রায়শই সংবাদ মাধ্যমেও জায়গা করে নেয় এই এলাকার ক্রাইম রেটের কারণে ।

জানা গিয়েছে, বছর আটত্রিশের রূপেশ তাঁর স্ত্রী ও ছেলের সঙ্গে বুরারিতে থাকতেন । পাশেই সন্তোষ ও সরোজের সেলুন । সেখানে ক্ষৌরকার্য করাতে গিয়েছিলেন দিন কয়েক আগে । সেলুনে মোট বিল হয়েছিল ৫০ টাকা । সে সময় রূপেশের কাছে ছিল ৩০ টাকা । সেই টাকা দিয়ে বাকি ২০ টাকা পরে দিয়ে দেবেন বলে বাড়ি ফেরেন তিনি । এরপর গত বৃহস্পতিবার সেই টাকা চাইতে এসে দুই ভাই রূপেশ’কে ওলোপাথাড়ি মারতে শুরু করে । রূপেশের ছোট্ট ছেলে বারবার তাদের থামাতে যায় । হাতে-পায়ে ধরে । কিন্তু কোনও কথাই কানে তোলেনি দুই ভাই । সেলুন থেকে আনা একটি স্লাস্টিকের পাইপ দিয়ে নির্মমভাবে মারতে শুরু করেন রূপেশকে । ঘটনাস্থলেই মারা যান তিনি । পরে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।

ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হতেই বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে পুলিশ । ভিডিওতে দেখা যায়, রূপেশের ছেলে কী ভাবে বাবাকে বাঁচানোর চেষ্টা করে যাচ্ছে । ভিডিওতে দেখা যায় আশেপাশের অনেকে ঘটনাটি দাঁড়িয়ে দেখলেও কেউ এগিয়ে আসেননি সাহায্য করতে ।

Published by: Simli Raha
First published: September 28, 2020, 10:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर