corona virus btn
corona virus btn
Loading

দেবশ্রী রায় হঠাৎ কেন বিজেপি সদর দফতরে ? জোর জল্পনা...

দেবশ্রী রায় হঠাৎ কেন বিজেপি সদর দফতরে ? জোর জল্পনা...

দেখুন ভিডিও--

  • Share this:

#দিল্লি: বিজেপি সদর দফতরে হঠাৎ দেবশ্রী! দেবশ্রীর আচরণে অবাক বিজেপি! কেন বিজেপির সদর দফতরে দেবশ্রী ? জানেন না খোদ মুকুল রায়! অস্বস্তিতে পড়ে যান বিজেপি নেতারাও! মুকুল রায়ের ঘরে বসিয়ে রাখা হয় দেবশ্রীকে।

অন্যদিকে,  এদিন সমস্ত জল্পনা সত্যি করে  পদ্মশিবিরে যোগ দেন শোভন চট্টোপাধ্যায় ৷ রাজনীতির সফরেও সঙ্গী বৈশাখী বন্দ্যোপাধ্যায় ৷ তিনিও যোগ দিলেন বিজেপিতে ৷ দলীয় উত্তরীয় পরিয়ে শোভন ও বৈশাখীকে বিজেপিতে অভ্যর্থনা জানান মুকুল রায় ৷ বিজেপির সদর দফতরে সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিকভাবে পদ্মশিবিরে যোগদান প্রক্রিয়া সম্পন্ন হয় ৷

আগামী বছর কলকাতা পুরসভার ভোট। তার আগে, তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। যোগ দিলেন জুটিতে। শোভনের বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও নাম লেখালেন পদ্ম শিবিরে।  বুধবার, তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন কলকাতার প্রাক্তন মেয়র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। মঙ্গলবার, বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তিনি দিল্লির উদ্দেশে রওনা দেন। তারপর এ দিন দুজনে যান দিল্লির দীনদয়াল উপাধ্যায় মার্গে, বিজেপির সদর দফতরে। সেখানেই আনুষ্ঠানিকভাবে দলবদল।

 দল বদলেই পুরোন দলকে নিশানা করেন শোভন চট্টোপাধ্যায়।প্রশ্ন তুললেন, ‘পঞ্চায়েত ভোটের সময় প্রশ্ন তুলেছিলাম, কেন বিরোধীরা মনোনয়ন দিতে পারছেন না? নরেন্দ্র মোদির নেতৃত্বে শুধু বিজেপিই নয়, দেশও শক্তিশালী হচ্ছে ৷’

গত কয়েক বছর ধরেই তৃণমূলের সঙ্গে দূরত্ব বেড়েছে শোভন চট্টোপাধ্যায়ের। গত বছর শেষের দিকে, তিনি মন্ত্রিত্ব ও কলকাতার মেয়র পদ থেকে ইস্তফা দেন। এতে জল্পনা বাড়ে, তা হলে কি এবার কমলে কানন? তৃণমূলের তরফে অবশ্য একাধিকবার শোভনকে বোঝানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু, কানন ফিরলেন না। তৃণমূলের কানন কমলেই। সঙ্গে বন্ধু বৈশাখীও। যিনি একসময়ে ছিলেন তৃণমূলের কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের সংগঠন ওয়েবকুপার সাধারণ সম্পাদক।

First published: August 14, 2019, 6:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर