Home /News /national /
Viral Video: শিক্ষিকার নাচ ভাইরাল! দিল্লির স্কুলের ভিডিও দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনি

Viral Video: শিক্ষিকার নাচ ভাইরাল! দিল্লির স্কুলের ভিডিও দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনি

Image: Twitter

Image: Twitter

Viral Video: ঘটনাটির খোঁজ মিলেছে স্কুলে কান পেতে।

  • Share this:

    নয়াদিল্লি: দিল্লি সরকারি স্কুলের একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেটিতে শিক্ষিকাকে তাঁর ছাত্রীর সঙ্গে নাচতে দেখা গিয়েছে। ভিডিওতে শিক্ষিকা ও ছাত্রীর নাচ দেখে সবাই তো একে বারে স্তম্ভিত। শিক্ষিকা ও ছাত্রীর এই যুগলবন্দির কারণেই ক্রমে নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে এই নাচের ভিডিওটি।

    ঘটনাটির খোঁজ মিলেছে স্কুলে কান পেতে। আসলে একটি মেয়ে ক্লাসে নাচছিল আর শিক্ষক মানু গুলাটি তাকে উৎসাহ দিচ্ছিলেন। এই সময় শিশুরা বলল, ম্যাম, আপনিও নাচুন। ছাত্রীদের আব্দার ফেলতে পারেননি শিক্ষিকা। সেই কারণে গানে কোমর দোলালেন তিনিও। হরিয়ানার একটি নিজস্ব গানের তালেন নেচে উঠলেন তিনি। যা দেখে হাততালি দিয়ে উৎসাহ দিতে লাগল পড়ুয়ারাও।

    আরও পড়ুন : জ্বালানির মূল্যবৃদ্ধিতে সরগরম রাজনীতি! কিন্তু কেন্দ্র-রাজ্য কর পায় কত? দেখুন আসল সত্যিটা...

    টুইটারে এই ভিডিওটি শেয়ার করে শিক্ষক মানু গুলাটি লিখেছেন, "শিক্ষার্থীরা শিক্ষক হতে পছন্দ করে। তাই আমিও আমার ভূমিকা পরিবর্তন করলাম। ওরা বলল, ম্যাডাম আপনিও করুন, আমি শিখিয়ে দেব। ইংরেজি ক্লাস শেষে হরিয়ানার গানে নাচ। আমাদের স্কুলের দিন শেষের এক ঝলক।"

    শিক্ষক-শিক্ষার্থীদের এই নাচের ভিডিওটি এখন পর্যন্ত ৬৫ হাজারের বেশি লাইক পেয়েছে। প্রায় ৩৫০০ ব্যবহারকারী এটি শেয়ার করেছেন। অনেক ব্যবহারকারী এই ভিডিওতে শিক্ষক ও ছাত্রের সম্পর্ক নিয়ে মন্তব্য করেছেন। তবে এই শিক্ষিকার অন্য পরিচয়ও আছে। মনু গুলাটি সেই একই শিক্ষক যিনি দিল্লি সরকারি স্কুল-দলের হয়ে স্কুলে তৎকালীন আমেরিকার ফার্স্ট লেডি মেলোনিয়া ট্রাম্পকে নেতৃত্ব দিয়েছিলেন। তিনি প্রায়শই টুইটারে তার পোস্ট দিয়ে শিরোনামে আসেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর