দলিত নাবালিকাকে টয়লেটে আটকে গণধর্ষণ ! ফের উত্তপ্ত উত্তরপ্রদেশ !

Following the incident, an outrage was seen from road to social media. Several opposition parties also attacked the Uttar Pradesh government on the issue. (Reuters)

ঘটনা জানাজানি হওয়ার পর ফের উত্তপ্ত হয়ে ওঠে উত্তরপ্রদেশ।

  • Share this:

    #উত্তরপ্রদেশ: কয়েক দিন আগেই  উত্তরপ্রদেশের দলিত মেয়ের ধর্ষণ দেখেছে ভারতবর্ষ। সেই ধর্ষণের জল অনেক দূর গড়িয়েছে। ছি ছি পড়ে গিয়েছিল গোটা দেশে। যোগি রাজের বিরুদ্ধে অনেক মানুষ গর্জে উঠেছিলেন। সে ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক দলিত নাবালিকা ধর্ষণের ঘটনা ঘটল উত্তর প্রদেশের ইটা জেলায়।

    ঘটনাটি ঘটেছে ইটার একটি টয়লেটে। দলিত নাবালিকাকে টয়লেটে আটকে ধর্ষণ করে গ্রামের প্রধান রাজিব ও অনিল এবং আকাশ নামের ব্যক্তি। তবে নাবলিকাকে প্রাণে মারে না তারা।

    এরপর বাড়িতে সব কিছু জানায় ওই নাবালিকা। এর পর নাবালিকার বাবা ও মা লোকাল থানায় যায় অভিযোগ জানাতে। কিন্তু থানা থেকে কোনও অভিযোগ নেওয়া হয় না। তাদের ফেরত পাঠিয়ে দেওয়া হয়। বলা হয় ধর্ষণের প্রমান নেই। এর পর উচ্চ পদস্থ পুলিশ অফিসারের কাছে আর্জি জানান তারা। এর পরই কেস ফিল করা হয়। এর পর অ্যাডিশনাল এসপি জানান, "কেস নেওয়া হয়েছে। খুব শীঘ্রই দোষীদের শাস্তি দেওয়া হবে।" এই ঘটনা জানাজানি হওয়ার পর ফের উত্তপ্ত হয়ে ওঠে উত্তরপ্রদেশ।

    Published by:Piya Banerjee
    First published: