মিস ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফ! মডেলদের র‌্যাম্পে হাঁটাকে লজ্জায় ফেলেছে কাক, দেখুন ভাইরাল ভিডিও!

মিস ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফ! মডেলদের র‌্যাম্পে হাঁটাকে লজ্জায় ফেলেছে কাক, দেখুন ভাইরাল ভিডিও!

মিস ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফ! মডেলদের র‌্যাম্পে হাঁটাকে লজ্জায় ফেলেছে কাকের পায়চারি, দেখুন ভাইরাল ভিডিও!

নন্দা এই ভিডিওটি Twitter-এ পোস্ট করে তার সঙ্গে লিখেছেন কাকের হয়ে- আই অ্যাম লিমিটেড এডিশন উইথ অ্যান অ্যাটিটিউড!

  • Share this:

 #নয়াদিল্লি: যা দেখা যাচ্ছে, দেশের পশুপাখিদের বিচিত্র জীবনযাত্রা নিয়ে এবার রীতিমতো একটা বই লিখে ফেলতে পারেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসেস অফিসার সুশান্ত নন্দা (Susanta Nanda)। বা তাঁর সোশ্যাল মিডিয়ায় আপলোড করা ভিডিওগুলো পশুপাখিদের নিয়ে গবেষণার কাজে আসতে পারে! আসলে মাঝে মাঝেই আমাদের পশুপাখির নানা কাণ্ডকারখানা দেখিয়ে থ' করে দেন নন্দা। এবারেও তার ব্যতিক্রম হল না। এবার তিনি একটি কাকের এক বাড়ির বারান্দার রেলিংয়ে পায়চারি করার যে ধরন পোস্ট করেছেন, সেই ভিডিও দেখে বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

নন্দা এই ভিডিওটি Twitter-এ পোস্ট করে তার সঙ্গে লিখেছেন কাকের হয়ে- আই অ্যাম লিমিটেড এডিশন উইথ অ্যান অ্যাটিটিউড! ভুল কিছু লেখেননি তিনি, তা ভিডিও দেখলেই স্পষ্ট বোঝা যায়। কাকটি যে ভাবে রেলিং ধরে হেঁটে আসছে, তা দেখলেই র‌্যাম্পে মডেলদের পায়চারি বা ক্যাটওয়াকের কথা মনে পড়ে যাবে। এবং তাঁদের রীতিমতো লজ্জাতেও ফেলবে এই কাকটির হাঁটার ধরন, এতটাই প্রফেশনাল তা!

https://twitter.com/susantananda3/status/1374383674158817280?s=20

এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার ভাইরাল তালিকায় নিজের নাম তুলে ফেলেছে। ৮৫ হাজার ভিউ, ৬৫০০-র বেশি লাইক এবং ৮৫০ বারের বেশি রিট্যুইট হয়েছে তা! এখনও এর জয়যাত্রা এবং জনপ্রিয়তা সমান ভাবে অব্যাহত। নেটিজেনরাও নানা মজার মজার কমেন্ট করতে ছাড়ছেন না কাকের এই কাণ্ড দেখে!

https://twitter.com/sumtijain26/status/1374384540685201416?s=20 https://twitter.com/LifeLinus/status/1375142667038851073?s=20 https://twitter.com/DrBanothu/status/1374412496304410628?s=20

যেমন, বেশির ভাগ ট্যুইটারেতির দাবি- এই কাকটি আগের জন্মে মডেল ছিল, তাই সে এখনও অভ্যাস ছাড়তে পারেনি! অনেকে আবার একে ক্যাটওয়াক বলতে নারাজ, তাঁদের মতে একে ক্রোওয়াক বলাটাই ঠিক হবে! আবার আরও এক ধাপ এগিয়ে অনেকে দাবি তুলেছেন যে এই কাক হয় তো মিস ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফের শিরোপা পাওয়ার অনুশীলন করছে!

https://twitter.com/susantananda3/status/1374932587362193410?s=20

সম্প্রতি আরও এক ভিডিও পোস্ট করে নেটিজেনদের অবাক করেছেন নন্দা। ভিডিওয় এক সিংহকে দেখা যাচ্ছে এক জলাশয়ের কিনারায় বিচরণ করতে। আর ওই জলাশয়ের একেবারে ধারে রয়েছে একটা হাঁস। দেখা যাচ্ছে যে সিংহটা তার সঙ্গে খেলা করছে, নিচু হয়ে থাবা দিয়ে আলতো করে তার পিঠ চাপড়ে দিচ্ছে। খুব সম্ভবত হাঁসটাকে সে জল থেকে উঠে আসতে সাহায্য করছিল। এই ভিডিওটিও ভাইরাল হয়েছে Twitter-এ। ট্যুইটারেতিদের বেশির ভাগেরই দাবি- এই বন্ধুত্বপূর্ণ সহাবস্থান দেখে মানুষের কিছু শেখার আছে। আবার অনেকের দাবি- জল থেকে তোলার পরে হাঁসটাকে মেরেও ফেলতে পারে সিংহ, বন্য প্রাণীদের এত সহজে বিশ্বাস করা যায় না!

Published by:Raima Chakraborty
First published: