Home /News /national /
Crocodile swallowed child: দশ বছরের ছেলেকে আস্ত গিলে খেল কুমির, তারপর যা-যা ঘটল, জানলে হতবাক হবেন...

Crocodile swallowed child: দশ বছরের ছেলেকে আস্ত গিলে খেল কুমির, তারপর যা-যা ঘটল, জানলে হতবাক হবেন...

সোমবার চম্বল নদীতে স্নান করতে নেমেছিল দশ বছরের এক বালক, সেই সময় তাকে টেনে নিয়ে যায় বিশাল এক কুমির!

  • Share this:

    #মধ্যপ্রদেশ: মধ্যপ্রদেশের শেওপুরে ভয়াবহ ঘটনা! নদীতে স্নান করতে নামা যুবককে গিলে খেল কুমির! জানা যায়, সোমবার চম্বল নদীতে স্নান করতে নেমেছিল দশ বছরের এক বালক, সেই সময় তাকে টেনে নিয়ে যায় বিশাল এক কুমির!

    চোখের সামনে দৃশ্যটি দেখেন বেশ কয়েকজন স্থানীয়, তাঁরাই খবর দেন বালকের পরিবারকে। এরপর লাঠি, দড়ি, জাল দিয়ে কুমিরটি ধরা হয়, টেনে-হিঁচড়ে বিশালাকায় কুমিরটিকে তোলা হয় ডাঙায়। ইতিমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বনদফতরের অ্যালিগেটর বিভাগের আধিকারিক ও পুলিশ কর্মীরা। ক্ষিপ্ত গ্রামবাসীদের হাত থেকে কুমিরটিকে উদ্ধার করার প্রাণপণ চেষ্টা করেন। কিন্তু সকাল গড়িয়ে দুপুর, দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও বালকের পরিবার কুমিরটিকে হাতছাড়া করতে রাজি হন না। বালকের পরিবারের দাবি, কুমিরের পেটের ভিতর তাঁদের সন্তান বেঁচে রয়েছে, যত ক্ষণ না কুমিরের পেট থেকে বালকটিকে বের করা হচ্ছে, তত ক্ষণ তাঁরা কুমিরটিকে ছাড়বেন না বলে দাবি জানান।

    রঘুনাথপুর থানার ইন-চার্জ শ্যাম বীর সিংহ তোমর বলেছেন, ‘‘স্নান করতে নেমে নদীর গভীরে চলে গিয়েছিল বালকটি। গ্রামবাসীরা জানিয়েছেন, বালকটিকে েকটি কুমির গিলে খেয়েছে কুমির। তার পরই গ্রামবাসীরা লাঠি আর জাল দিয়ে পুলিশটিকে ধরে। ঘটনাআয় পদক্ষেপ শুরু করেছে বনদফতরের অ্যালিগেটর বিভাগ।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Madhya Pradesh

    পরবর্তী খবর