মুম্বইয়ের জলাশয়ে ঘুরে বেড়াচ্ছে কুমির! ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের চোখ কপালে

ভিডিওটি দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের । নভি মুম্বইয়ের পুকুরে ঘুরে বেড়াচ্ছে বিশালাকার এক কুমির ।

ভিডিওটি দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের । নভি মুম্বইয়ের পুকুরে ঘুরে বেড়াচ্ছে বিশালাকার এক কুমির ।

  • Share this:

    #মুম্বই: এ দেশের আনাচে-কানাচে কত ধরনের ঘটনাই না ঘটে প্রতিদিন । অলিতে গলিতে লুকিয়ে রয়েছে হরেক কিসিমের যত কাণ্ড কারখানা । দেশের সীমা ছাড়িয়ে বিদেশও এখন এসে পড়েছে হাতের মুঠোর মধ্যে । আর আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সে সমস্ত খবর নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে । নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সে সব । কখনও ছবি, কখনও ভিডিও, কখনও অডিও । এই সমস্ত ভাইরাল খবরে বিতর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনই নিখাদ মজার ঘটনা আনন্দও দিচ্ছে মানুষকে । অনেক ভিডিও মানুষকে অনুপ্রেরণা যোগাচ্ছে, উৎসাহ দিচ্ছে, অনুপ্রাণিত করছে ।

    এই ভিডিওটি দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের । নভি মুম্বইয়ের পুকুরে নাকি ঘুরে বেড়াচ্ছে বিশালাকার এক কুমির । নভি মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের পাশেই একটি জলাশয়ে এই ঘটনা দেখতে পাওয়া গিয়েছে । নভি মুম্বইয়ের বেলাপুরে সি-উড ক্রিক এলাকার একটি পুকুরে গত দু’দিন ধরে ঘুরে বেড়াচ্ছে ওই কুমিরটি ।

    নগেশ পাতিল নামের স্থানীয় এক মৎস্যজীবী ঘটনাটির ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন । তারপর থেকেই তা তুমুল ভাইরাল হয়ে যায় । এরপর নগেশ বনবিভাগকে অনুরোধ করেন, বিষয়টি গুরুত্ব নিয়ে দেখার জন্য ।

    বনবিভাগের এক কর্তার কথায়, ওই পুকুরের এলাকা স্যাঁতস্যাঁতে আর পুকুরটিতে অনেক মাছ আর কাঁকড়া রয়েছে । সে সবের লোভেই কুমিরটি ওই এলাকায় চলে এসেছে বলে মনে করা হচ্ছে । কিন্তু কোন পথে, কী ভাবে কুমিরটি ওই পুকুরের জলে এসে পড়ল তা এখনও জানা যায়নি ।

    Published by:Simli Raha
    First published: