Home /News /national /
Covid-19 Update: সামান্য কমল দৈনিক সংক্রমণ, ২৪ ঘণ্টায় করোনার বলি ৩৯ জন, আক্রান্ত ১৯ হাজারের বেশি

Covid-19 Update: সামান্য কমল দৈনিক সংক্রমণ, ২৪ ঘণ্টায় করোনার বলি ৩৯ জন, আক্রান্ত ১৯ হাজারের বেশি

Coronavirus Update

Coronavirus Update

New Covid-19 Cases and Deaths: সব মিলিয়ে কোভিড-১৯কে হারিয়ে দেশে সুস্থ হয়েছেন ৪,৩৩,৪৯,৭৭৮ জন। দেশে সুস্থতার হার দাঁড়িয়েছে ৯৮.৪৮ শতাংশে।

  • Share this:

    #নয়াদিল্লি: সামান্য কমল দৈনিক করোনা সংক্রমণ। রবিবার সকালে স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্যানুসারে, ভারতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৯,৬৭৩ জন। দৈনিক কোভিড-১৯ সংক্রমণ সামান্য হলেও কমেছে বলে খবর। এই একই সময়ের মধ্যে, দেশের কোভিড সম্পর্কিত মৃত্য হয়েছে ৩৯ জনের। নতুন এই পরিসংখ্যান জুড়ে, দেশে মহামারী শুরু হওয়ার পর থেকে মোট কোভিড সংক্রমণের সংখ্যা বেড়ে এখন ৪,৪০,১৯,৮১১। দেশে কোভিডে মৃত্যুর সংখ্যা বেড়ে এখন ৫,২৬,৩৫৭-এ পৌঁছেছে।

    শনিবারেই দেশে আক্রান্ত হয়েছিলেন ২০,৪০৮ জন এবং ৪৪ জনের মৃত্যু হয় করোনা আক্রান্ত হয়ে। সক্রিয় সংক্রমণের সংখ্যা ১,৪৩,৩৮৪ থেকে বেড়ে ১,৪৩,৬৭৬-এ পৌঁছেছে। সক্রিয় সংক্রমণ মোট সংক্রমণের ০.৩৩ শতাংশ, জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রক।

    আরও পড়ুন- 'নিজেকে লেখা চিঠি': প্রকাশের পথে কবি নরেন্দ্র মোদির গুজরাতি কবিতার ইংরাজি অনুবাদ

    আরও পড়ুন- "তৃণমূল নেতারা চোর, তাঁদের রক্ষা করার জন্য পদত্যাগ করা উচিত মুখ্যমন্ত্রীর": অধীর

    গত ২৪ ঘণ্টায় এই রোগ থেকে সুস্থ হয়েছেন ১৯,৩৩৬ জন। সব মিলিয়ে কোভিড-১৯কে হারিয়ে দেশে সুস্থ হয়েছেন ৪,৩৩,৪৯,৭৭৮ জন। দেশে সুস্থতার হার দাঁড়িয়েছে ৯৮.৪৮ শতাংশে।

    এখনও পর্যন্ত দেশে মোট ৮৭.৫২ কোটি কোভিড পরীক্ষা করা হয়েছে, যার মধ্যে গত ২৪ ঘণ্টায় প্রায় ৪ লক্ষ করোনা পরীক্ষা করা হয়েছে।

    দেশব্যাপী কোভিড টিকাকরণ অভিযানের অধীনে, এ পর্যন্ত ২০৪.২৩ কোটি টিকার ডোজ দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত ২৭ লাখেরও বেশি ডোজ দেওয়া হয়েছে, রবিবার জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রক।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Corona Virus COVID 19

    পরবর্তী খবর