corona virus btn
corona virus btn
Loading

দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩, গত ২৪ ঘণ্টায় সংক্রমিত ৬,৫৬৬

দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩, গত ২৪ ঘণ্টায় সংক্রমিত ৬,৫৬৬
ফাইল ছবি

দেশ জুড়ে এখনও পর্যন্ত করোনার বলি হয়েছেন ৪,৫৩১। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ৬৭ হাজার ৬৯১।

  • Share this:

#নয়াদিল্লি: সময়ের সঙ্গে সঙ্গে লাফিয়ে বাড়ছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা। কোনও ভাবেই রাশ টানা যাচ্ছে না আক্রান্তের সংখ্যায়। আর সেই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণের ভয় জাঁকিয়ে বসছে ভারতের বুকে। স্বাস্থ্যমন্ত্রকের হিসেবে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬,৫৬৬ জন। এই বৃদ্ধির জেরে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩ জন। বিশ্ব সংক্রমণের নিরিখে ভারত ১০ নম্বরে রয়েছে। দেশ জুড়ে এখনও পর্যন্ত করোনার বলি হয়েছেন ৪,৫৩১। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ৬৭ হাজার ৬৯১।

দেশের মধ্যে সব থেকে উদ্বেগজনক জায়গা হচ্ছে মহারাষ্ট্র, গুজরাত, তামিলনাডু ও দিল্লি ৷ সরকারি হিসেবে মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৫৬ হাজার ৯৪৮ আর মৃত্যু হয়েছে ১,৮৯৭ জনের৷ গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২ হাজার ১৯০ জন। আক্রান্তের সংখায় দ্বিতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। সেখানে এখনও মোট আক্রান্তের সংখ্যা ১৮,৫৪৫ আর মৃত্যু হয়েছে ১৩৩ জনের। এর পরেই রয়েছে দিল্লি, এ রাজ্যে আক্রান্ত ১৫ হাজার ২৫৭ জন। আর মৃত্যু হয়েছে ৩০৩ জনের। গুজরাতে আক্রান্তের সংখ্যা ১৫,১৯৫ আর মৃত্যু হয়েছে ৯৩৬ জনের।

রাজস্থানে সংক্রমিত হয়েছেন ৭,৭০৩ জন। মৃত্যু হয়েছে ১৭৩ জনের। মধ্যপ্রদেশে সংক্রমিত হয়েছেন ৭,২৬১ জন। সেখানে মৃত্যু হয়েছে ৩১৩ জনের। উত্তরপ্রদেশে ৬,৯৯১ জন করোনায় আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১৮২ জনের।

Published by: Ananya Chakraborty
First published: May 28, 2020, 9:51 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर