corona virus btn
corona virus btn
Loading

ভারতে একদিনে রেকর্ড সংখ্যক মৃত্যু, করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ছুঁইছুঁই

ভারতে একদিনে রেকর্ড সংখ্যক মৃত্যু, করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ছুঁইছুঁই

একদিনে করোনায় দেশে মৃত ৬২, মৃতের সংখ্যা দাঁড়াল ৯৩৪

  • Share this:

#নয়াদিল্লি: সময়ের সঙ্গে সঙ্গে লাফিয়ে বাড়ছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা। আর সেই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণের ভয় জাঁকিয়ে বসছে ভারতের বুকে। দেখতে দেখতে দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ছুঁয়েই ফেলল ৩০ হাজারের গন্ডি। দেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৯ হাজার পার করেছে গিয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, দেশ জুড়ে করোনায় সংক্রমিত হয়েছেন মোট ২৯ হাজার ৪৩৫।

গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪৬৩ জনের সংক্রমণ। এর মধ্যে মারণ ভাইরাস আক্রান্ত হয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় রেকর্ড মৃত্যু। একদিনে করোনায় দেশে মৃত ৬২, মৃতের সংখ্যা দাঁড়াল ৯৩৪ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ৮৬৯ জন।

সারা দেশের মধ্যে করোনা সংক্রমণের সবচেয়ে ভয়াবহ ছবি উঠে আসছে মহারাষ্ট্র থেকে। মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৮০৬৮, মৃতের সংখ্যা ৩৪২। এর পরেই রয়েছে গুজরাত। গুজরাটে আক্রান্তের সংখ্যা ৩,৩০১-এ পৌঁছেছে। সেখানে মৃত্যু হয়েছে ১৫১ জনের। কেন্দ্রীয় প্রতিনিধি দলের রিপোর্টে এই দু’টি রাজ্যের পরিস্থিতি নিয়ে খুবই উদ্বেগ প্রকাশ করা হয়েছে৷ তৃতীয় স্থানে রয়েছে দিল্লি। সেখানে মৃতের সংখ্যা ৫৪। আক্রান্ত ৩ হাজার ১০৮ জন। সংক্রমণের গণ্ডি দেড় হাজার ছাপিয়ে গিয়েছে মধ্যপ্রদেশ, রাজস্থান ও তামিলনাডুতেও। রাজস্থানে মৃত ৪৬। আক্রান্তের সংখ্যা ২ হাজার ২৬২। ওড়িশায় নতুন সংক্রমিত ৭। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১৮।

First published: April 28, 2020, 10:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर