Home /News /national /
দিওয়ালিতে ছুটি না পাওয়ায় স্বামীর সঙ্গে বচসা, আত্মহত্যা করলেন তরুণ পুলিশকর্মী!

দিওয়ালিতে ছুটি না পাওয়ায় স্বামীর সঙ্গে বচসা, আত্মহত্যা করলেন তরুণ পুলিশকর্মী!

প্রতীকী চিত্র ।

প্রতীকী চিত্র ।

দিওয়ালির আগে স্ত্রী’কে তিনি কথা দিয়েছিলেন ডিউটি শেষ করে একসঙ্গে উৎসব উদযাপন করবেন । কিন্তু নিজের প্রতিশ্রুতি রাখতে পারেননি তিনি ।

  • Share this:

    #চেন্নাই: পুলিশের চাকরিতে ছুটি পাওয়া যথেষ্ট কষ্টসাধ্য ব্যাপার । প্রয়োজন পড়লেই তাঁদের ছুটে যেতে হয় মানুষের পাশে । জনগণের জন্য অনেক সময়ই পরিবারকে যথেষ্ট সময় দিতে পারেন না তাঁরা । এমন ঘটনাই ঘটেছিল তামিলনাড়ুর ওই পুলিশকর্মীর সঙ্গে । দিওয়ালিতে ছুটি পাননি তিনি । আর তাই নিয়েই বচসা বাঁধে স্ত্রীর সঙ্গে ।

    জানা গিয়েছে তরুণ ওই পুলিশকর্মীর নাম গণেশ, বয়স ২৮ । তিনি আম্বাতুরের বাসিন্দা । পুনামালের ১৩ নং ব্যাটিলিয়নে কর্মরত ছিলেন তিনি । দিওয়ালির আগে স্ত্রী’কে তিনি কথা দিয়েছিলেন ডিউটি শেষ করে ১৪ নভেম্বর সকালেই ফিরে আসবেন । একসঙ্গে উৎসব উদযাপন করবেন । কিন্তু নিজের প্রতিশ্রুতি রাখতে পারেননি তিনি । পরে বাড়ি ফিরলে স্ত্রীর সঙ্গে মারাত্মক বচসা বাঁধে । এরপরেই স্ত্রী রাগ করে বাপের বাড়ি তিরুভাল্লুরে চলে যান ।

    গত শুক্রবার গণেশ শ্বশুরবাড়িতে চান স্ত্রী’কে ফিরিয়ে আনতে । কিন্তু বাড়ি ফিরতে অস্বীকার করেন গণেশের স্ত্রী । পরের দিন একাই বাড়ি ফিরে এসে বিষ কান গণেশ । গণেশের এক বন্ধু তাঁকে বাড়ি থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে স্থানীয় কিলপাক মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান । সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ।

    ঘটনার তদন্তে নেমেছে আম্বাতুর থানার পুলিশ । তবে গণেশের ঘর থেকে কোনও স্যুইসাইড নোট পাওয়া যায়নি ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Suicide, Tamil Nadu

    পরবর্তী খবর