দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

মোদির প্রিয়পাত্র মালিয়াকে পালাতে সাহায্য করেছেন, সিবিআই ডিরেক্টরকে তোপ রাহুলের

মোদির প্রিয়পাত্র মালিয়াকে পালাতে সাহায্য করেছেন, সিবিআই ডিরেক্টরকে তোপ রাহুলের
Image: PTI
  • Share this:

#নয়াদিল্লি: জেটলির সঙ্গে সাক্ষাতের বিষয় নিয়ে মালিয়ার মন্তব্যের পরেই নয়া মোড় নিয়েছে মালিয়া কান্ড । মালিয়া কান্ডে উঠে আসছে অর্থমন্ত্রক, অসামরিক বিমান মন্ত্রক ও পিএমওর । এবার সেই নিয়ে সিবিআইকে কটাক্ষ করলেন কংগ্রেস প্রধান রাহুল গান্ধি । কেন্দ্রের পাশাপাশি মালিয়াকে পালাতে সাহায্য করেছে সিবিআই, ট্যুইটারে বিস্ফোরক রাহুল।

সম্প্রতি মালিয়ার লুকআউট নোটিশের বিষয়টি লঘুভাবে নেওয়ার অভিযোগ উঠেছে সিবিআই-এর বিরুদ্ধে । আর এই প্রসঙ্গ টেনেই সিবিআইকে একপ্রস্থ নিয়েছেন রাহুল । একটি ট্যুইটে তিনি লিখেছেন এই লুকআউট নোটিশকে লঘু করতে সাহায্য করেছেন সিবিআই জয়েন্ট ডিরেক্টর অরুণ কুমার শর্মা ।

ওই ট্যুইটে তিনি আরও লিখেছেন গুজরাত ক্যাডারের একজন অফিসার শর্মা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও একজন প্রিয়পাত্র তিনি । নীরব, মোহুল চোকসিকে পালাতেও সাহায্য করেছিলেন এই একে শর্মা । এই ঘটনায় অবিলম্বে তদন্তের প্রয়োজন, জানিয়েছেন গান্ধি।

আরও পড়ুন: টাকার পতন রুখতে একগুচ্ছ সিদ্ধান্ত নিল কেন্দ্র

প্রসঙ্গত, ২০১৫ সালে সিবিআই-এর তৎকালীন পরিচালক অনিল সিনহা না জানিয়েই মালিয়ার লুক আউট নোটিশে মালিয়াকে আটকের নির্দেশ বদলে কেবলমাত্র খবর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন শর্মা । মালিয়া দেশ ছাড়েন ২০১৬ সালের ২ মে ও সেদিনকেই এই লুকআউট নোটিশের গড়মিলের বিষয়টি জানতে পারেন সিনহা । পিএনবি কেলেঙ্কারির তদন্তের নেতৃত্বও দিচ্ছেন শর্মা ।

আরও পড়ুন:  মৃত্যুর কারণ আত্মহত্যা নয়, বুরারি কান্ডের রিপোর্টে মিলল চাঞ্চল্যকর তথ্য

শর্মা এর আগে আহমেদাবাদের ক্রাইম ব্রাঞ্চের যুগ্ম-কমিশনার ছিলেন । মোদি ও অমিত শাহের ঘনিষ্ঠ বলেও পরিচিতি রয়েছে তাঁর ।

First published: September 15, 2018, 2:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर