Home /News /national /
Tripura Election: ত্রিপুরায় কংগ্রেস নেতা সুদীপ রায়বর্মনের উপর হামলার অভিযোগ, নিন্দায় ট্যুইট জয়রামের

Tripura Election: ত্রিপুরায় কংগ্রেস নেতা সুদীপ রায়বর্মনের উপর হামলার অভিযোগ, নিন্দায় ট্যুইট জয়রামের

ফাইল ছবি

ফাইল ছবি

Tripura Election: ট্যুইটারে জয়রাম রমেশ লিখেছেন, আমার সহকর্মী, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং ত্রিপুরার বর্ষীয়ান নেতা সুদীপ রায়বর্মনজির ওপর পরিকল্পনা করে হামলার নিন্দা করি। দোষিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

  • Share this:

#নয়াদিল্লি: ত্রিপুরায় সুদীপ রায়বর্মনের ওপর হামলার নিন্দা করলেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করে অবিলম্বে দোষীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করার দাবি জানিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। ২৩ জুন ত্রিপুরায় চারটি কেন্দ্রে উপনির্বাচন। তার আগে সেখানকার বিজেপি সরকারের বিরুদ্ধে সন্ত্রাসে মদত দেওয়ার অভিযোগ উঠেছে। আগরতলা, সুরমা, যুবরাজনগর এবং বড়দোয়ালি কেন্দ্রে উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে।

আরও পড়ুন: নাড্ডার বাড়িতে আজ জরুরি বৈঠক, রাষ্ট্রপতি নির্বাচনের প্রার্থীতে মহাচমক বিজেপির?

ট্যুইটারে জয়রাম রমেশ লিখেছেন, "আমার সহকর্মী, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং ত্রিপুরার বর্ষীয়ান নেতা সুদীপ রায়বর্মনজির ওপর পরিকল্পনা করে হামলার নিন্দা করি। দোষিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি। দোষীরা বিজেপি সদস্য।" চার কেন্দ্রে উপনির্বাচনকে কেন্দ্র করে এখন সরগরম ত্রিপুরা। ত্রিপুরার নয়া মুখ্যমন্ত্রী মানিক সাহার চ্যালেঞ্জার হিসেবে দেখা হচ্ছে সদ্য বিজেপি ছেড়ে সুদীপ-সঙ্গী হয়ে কংগ্রেসে ফেরা আশিস সাহাকে। তাঁর সঙ্গেই উপনির্বাচনে সম্মুখ সমরে অবতীর্ণ হতে চলেছেন নয়া মুখ্যমন্ত্রী মানিক সাহা। কংগ্রেস অক্সিজেন পেয়েই চার কেন্দ্রের উপনির্বাচনে দুটি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করে দিয়েছে। আগরতলা থেকে প্রার্থী হয়েছেন সুদীপ রায়বর্মন, বরদোয়ালি টাউন থেকে প্রার্থী হয়েছেন আশিস সাহা। এই বরদোয়ালি থেকেই ভোটে লড়বেন ত্রিপুরার নতুন মুখ্যমন্ত্রী মানিক সাহা।

আরও পড়ুন - বাদ পড়ছে কাস্তে-হাতুড়ি, থাকবে শুধু বাঘ! ফরওয়ার্ড ব্লকের পতাকা বদল নতুন ইঙ্গিত?

আর আগরতলায় বিজেপির প্রার্থী দলের রাজ্য সহ-সভাপতি অশোক সিনহা। বিজেপির দুই চিকিৎসক প্রার্থীকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। আজ সেখানে প্রচারে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ত্রিপুরা পরিবর্তনের দোড়গোড়ায় দাঁড়িয়ে রয়েছে৷ তাঁর কথায়,"সিপিআইএম-এর সন্ত্রাসকে হার মানিয়েছে বিজেপি৷ মিথ্যে মামলা দিয়ে তৃণমূল নেতাদের হেনস্থা করা হচ্ছে৷ বিজেপি-র সন্ত্রাস থেকে রক্ষা পায়নি কেন পুলিশও৷ পুলিশ স্টেশনে হামলা হয়েছে৷ চিকিৎসকরা হাসপাতালে চিকিৎসা করতে ভয় পাচ্ছেন৷ আইনজীবীরা কোর্টে যেতে ভয় পাচ্ছেন৷ প্রতিরোধ না করলে এই সন্ত্রাস অনন্তকাল চলবে৷ সেই কারণে রুখে দাঁড়াতে হবে৷ আপনাদের দাবি নিয়ে তৃণমূল প্রথম দিন থেকে পাশে রয়েছে, রাস্তায় নেমেছে৷ জনগণ ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ না করলে এই লড়াইয়ে আমরা জিততে পারব না৷'

RAJIB CHAKRABORTY

Published by:Uddalak B
First published:

Tags: Congress, Tripura

পরবর্তী খবর