দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

প্যান্টের ভিতর ‘‌কোবরা’‌!‌ ৭ ঘণ্টা থাম ধরে দাঁড়িয়ে থাকলেন এক ব্যক্তি, দেখুন ভিডিও

প্যান্টের ভিতর ‘‌কোবরা’‌!‌ ৭ ঘণ্টা থাম ধরে দাঁড়িয়ে থাকলেন এক ব্যক্তি, দেখুন ভিডিও

ভয়ের চোটে কী করবেন বুঝতে না পেরে প্যান্ট অর্ধেক খুলে একটা থাম ধরে দাঁড়িয়ে রইলেন সেই ব্যক্তি। সারারাত। টানা সাত ঘণ্টা।

  • Share this:

#‌মির্জাপুর: চিন্তাও করা যায় না, এমন এক ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের মির্জাপুর জেলায়। এমনিতে এখন বর্ষাকাল। তাই এমনিতেই নদীর দেশ ভারতে এখন সাপের উৎপাত বাড়ছে। গ্রামাঞ্চলে এমনও দেখা যায়, অনেক বাড়িতেই সাপ ঢুকে পড়ে। কিন্তু উত্তর প্রদেশের মির্জাপুরে সম্প্রতি একটি ঘটনা ঘটেছে, যা সকলকে অবাক করা দিয়েছে। এক ব্যক্তির প্যান্টের ভিতর ঢুকে গিয়েছে একটা আস্ত কোবরা সাপ।

আর তারপর ভয়ের চোটে কী করবেন বুঝতে না পেরে প্যান্ট অর্ধেক খুলে একটা থাম ধরে দাঁড়িয়ে রইলেন সেই ব্যক্তি। সারারাত। টানা সাত ঘণ্টা। সকালবেলা যতক্ষণ সাপুড়ে না এল, ততক্ষণ একেবারে নট নড়ন চড়ন। শেষে সাপুড়ে এসে প্যান্টের ভিতর থেকে বার করল বিষধর কোবরা সাপ। অলৌকিক ভাবে সাপের কামড় থেকে বেঁচে ফিরলেন ওই ব্যাক্তি। ঘটনার মসয় অবশ্য শুধু সাপুড়ে নয়, ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিল পুলিশও। তৈরি ছিলেন চিকিৎসক, তৈরি ছিল অ্যাম্বুলেন্স। যদি কোনও কারণে বিপদ ঘটে, তাহলে যেন সঙ্গে সঙ্গে চিকিৎসা করা যায়। কিন্তু অসীম ধৈর্য নিয়ে কী করে টানা সাতঘণ্টা দাঁড়িয়ে রইলেন ওই মানুষটি, এটাই এখন সবাইকে অবাক করে দিচ্ছে।

জামালপুর থানা এলাকার শিকান্দারপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। সরকারি প্রকল্পে একটি প্রাইমারি স্কুলে কাজ করছিলেন বেশ কয়েকজন বিদ্যুৎকর্মী। এই ব্যক্তি তাঁদেরই একজন। ওঁর আসল বাড়ি এলাহাবাদে। তিনি সারাদিন কাজ করে ওই স্কুলের বারান্দাতেই ঘুমোচ্ছিলেন। রাত ১২টা নাগাদ তাঁর প্যান্টের ভিতর কোবরা সাপ ঢুকে যায়। যখন তিনি সেটা বুঝতে পারেন, তখন আতঙ্কে ভয়ে পেয়ে ধীরে ধীরে উঠছে দাঁড়ান তারপর জিন্সের প্যান্ট অর্ধেক নামিয়ে ঠায় দাঁড়িয়ে থাকেন। থাম ধরে। সকালে মানুষ পুরো ঘটনা জানতে পারে এবং উদ্ধার করে তাঁকে। সাপুড়ে এসে জিন্সের প্যান্ট কেটে ধীরে ধীরে বের করে সাপ। তারপর মুক্তি। কিন্তু সকলেই ভাবছেন, ওভাবে একটানা সাত ঘণ্টা দাঁড়িয়ে থাকা কীভাবে সম্ভব?‌

Published by: Uddalak Bhattacharya
First published: July 29, 2020, 5:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर