corona virus btn
corona virus btn
Loading

তাজমহল ঘুরে দেখতে আগ্রায় পৌঁছলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

তাজমহল ঘুরে দেখতে আগ্রায় পৌঁছলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ
CM Arrives at Taj Mahal

আগ্রার ঐতিহাসিক স্মৃতিশৌধ দেখতে যাচ্ছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যমুনা নদী থেকে তাজমহল পর্যন্ত করিডর তৈরির কাজ পরিদর্শন করবেন তিনি।

  • Share this:

#আগ্রা: আগ্রার ঐতিহাসিক স্মৃতিশৌধ দেখতে যাচ্ছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যমুনা নদী থেকে তাজমহল পর্যন্ত করিডর তৈরির কাজ পরিদর্শন করবেন তিনি। মোঘল সম্রাট শাহজাহানের স্ত্রী মুমতাজ মহলের স্মৃতিশৌধতে আধঘণ্টা সময়ও কাটাবেন যোগী।

মুখ্যমন্ত্রী হওয়ার পরে ওই প্রথম তাজমহলে যাচ্ছেন আদিত্যনাথ। বিশ্বের সপ্তম আশ্চর্য তাজমহলকে উত্তরপ্রদেশ রাজ্যের পর্যটন স্থানের তালিকা থেকে বাদ দিয়ে প্রথম বিতর্ক তৈরি করেছিলেন যোগী।এরপরেই গোটা দেশে আলোড়ন পড়ে যায়। একপ্রকার সুর নরম করতে বাধ্য হন যোগী আদিত্যনাথ।তারপরেই তিনি বলেন, তাজমহল ভারতের জন্য গুরুত্বপূর্ণ।

এদিন তাজমহল থেকে অগ্রা ফোর্টের মধ্যে পর্যটকদের জন্য একটি নতুন রাস্তার শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি বিজেপি কর্মীদের নিয়ে সাফাই অভিযান চালাবেন ৷

বলা যায় সাম্প্রতিক তাজমহল বিতর্কের মূল সূত্রপাতই শুরু হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মন্তব্য নিয়েই ৷ তজমহলকে ভারতীয় শ্রমিকদের পরিশ্রমের ফসল বলেও মন্তব্য করেছিলেন যোগী ৷ তবে এবার ড্যামেজ কন্ট্রোলে সোজা আগ্রা সফরে যাচ্ছেন আদিত্যনাথ বলে জল্পনা চলছে রাজনৈতিক মহলে ৷

First published: October 26, 2017, 11:04 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर