Home /News /national /

ঠিক যেন ‘ধুম’ সিনেমা! মোবাইল চোরকে তাড়া পুলিশকর্মীর, সুপার ভাইরাল ভিডিও

ঠিক যেন ‘ধুম’ সিনেমা! মোবাইল চোরকে তাড়া পুলিশকর্মীর, সুপার ভাইরাল ভিডিও

চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায় চোরের পিছনে পুলিশের ধাওয়া করার রোমহর্ষক ভিডিও দেখে জনপ্রিয় সেই দৃশ্যগুলির কথাই মনে পড়ছে ।

  • Share this:

    #চেন্নাই: পর্দার ‘ধুম’ ছবির পুনরাবৃত্তি দেখা গেল বাস্তবের মাটিতে । চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায় চোরের পিছনে পুলিশের ধাওয়া করার রোমহর্ষক ভিডিও দেখে জনপ্রিয় সেই দৃশ্যগুলির কথাই মনে পড়ছে ।

    চেন্নাইয়ের MMDA কলোনিতে এক ৫৬ বছরের বৃদ্ধ বাসিন্দার বাইক নিয়ে পালাচ্ছিল দুই মোবাইল চোর । তাদের ধরতে গিয়ে প্রথমে বাইকে, শেষে দৌড়ে চোরটিকে ধরে ফেলেন সাব-ইন্সপেক্টর আন্তিলীন রমেশ নামের ওই পুলিশকর্মী । একজন অবশ্য সুযোগ বুঝে পালিয়ে যায় । কিন্তু বাইক চালকটিকে পাকড়াও করে ফেলেন ওই পুলিশকর্মী ।

    সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি সরু গলির মধ্যে দ্রুত গতিতে ছুটে যাচ্ছে একটি মোটর সাইকেল । তাতে দুই সাওয়ারি । পিছনে অন্য একটি বাইকেও রয়েছেন দু’জন । সামনের বাইকটিকে ধাওয়া করছে পিছনের বাইকটি । রাস্তার একটি সংকীর্ণ মোড়ে এসে প্রথম বাইকটি সামান্য নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ।

    পিছনের যাত্রীটি এই সুযোগে পালিয়ে যায় । সে সময় পিছনের বাইক থেকে একজন নেমে এসে দৌড়ে ধরে ফেলে সামনের বাইকের চালককে । রাস্তার মধ্যে তাকে নামিয়ে বেধড়ক পিটুনি দেওয়া হয় । গ্রেফতার করা হয়েছে অনুরাজ নামের বছর কুড়ির ওই দুষ্কৃতিকে ।
    Published by:Simli Raha
    First published:

    Tags: Chennai, Viral Video

    পরবর্তী খবর