corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে বিশ্বের বৃহত্তম ইদের ‘‌‌দাওয়াত’‌!‌ মানুষের মুখে খাবার দিচ্ছেন বিকাশ খান্না

লকডাউনে বিশ্বের বৃহত্তম ইদের ‘‌‌দাওয়াত’‌!‌ মানুষের মুখে খাবার দিচ্ছেন বিকাশ খান্না
File Image

গত ১৭ মে তিনি ট্যুইটে লেখেন, ‘‌আপনাদের আশীর্বাদ নিয়ে আমরা পৃথিবীর বৃহত্তম ইদের খাওয়াদাওয়ার আয়োজন আয়োজন করতে চলেছি।

  • Share this:

#‌মুম্বই:‌ তাঁকে সবাই চেনে। তিনি রন্ধন শিল্পী। হ্যাঁ, শুধু রাঁধুনি বললে যেন কম বলা হয়। ‌কারণ, তিনি একজন সত্যিকারের শিল্পী, রন্ধন শিল্পী। মুম্বইয়ের সেই বিকাশ খান্না লকডাউন জুড়ে দেশের ৭৯টি শহরে লাখ লাখ মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। এবার তিনিই আয়োজন করেছেন পৃথিবীর বৃহত্তম ইদের খাবার দাওয়ারের। তিনি সংবাদসংস্থাকে জানিয়েছেন, হাজি আলি দরগার কাছে ইদের খাবার গাড়িতে তোলা হবে। তারপর ২০০ জন স্বেচ্ছাসেবক ও এনডিআরএফ–এর বিশেষ দল মিলে মহম্মদ আলি রোড, ধারাবি বস্তি, মহিম দরগার আশেপাশে খাবার বিতরণ করবে।

গত ১৭ মে তিনি ট্যুইটে লেখেন, ‘‌আপনাদের আশীর্বাদ নিয়ে আমরা পৃথিবীর বৃহত্তম ইদের খাওয়াদাওয়ার আয়োজন আয়োজন করতে চলেছি। সেখানে ১ লক্ষ কেজি শুকনো রেশন দেওয়া হবে। দেওয়া হবে ফল, মশলা, রান্নার সরঞ্জাম, মিষ্টি, ফলের রস, সবই।’‌ তিনি জানিয়েছেন, এই পরিকল্পনার কথা ট্যুইট করার পরেই অনেকে এগিয়ে এসেছেন তাঁকে সাহায্য করার জন্য।

তিনি বলেছেন, দেশের এখন লকডাউন চলছে। সারা পৃথিবীতে করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তার মধ্যে এই আয়োজন আমাদের দেশের ঐক্যকে প্রতিফলিত করবে। সবাই একত্র হয়ে এই কাজ করছেন বলেই এটি সম্ভব হচ্ছে। এই সংকটের সময়েও যে আমরা হাতে হাত ধরে আছি, এই ঘটনা সেটিই প্রমাণ করে। ভারত করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়বেই। মনে রাখবেন, একজন সাধারণ মানুষ একজন সাধারণ মানুষকে সাহায্য করছেন।’‌

Published by: Uddalak Bhattacharya
First published: May 25, 2020, 1:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर