corona virus btn
corona virus btn
Loading

ময়ূর-ব্ল্যাক প্যান্থারের পর ছাদ ভেঙে গভীর রাতে ঘরে ঢুকে পড়ল হরিণ, ভাইরাল ভিডিও

ময়ূর-ব্ল্যাক প্যান্থারের পর ছাদ ভেঙে গভীর রাতে ঘরে ঢুকে পড়ল হরিণ, ভাইরাল ভিডিও

ঘরের মধ্যে হরিণ বসে থাকার বিরল দৃশ্য ক্যামেরাবন্দি করেন বাড়ির সদস্যরা। এরপর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়।

  • Share this:

#মুম্বই: ঘরে ঢুকই দেখলেন সেখানে বসে রয়েছে হরিণ। ভাবতে পারছেন! নিশ্চয়ই ভেবেই কেমন একটা অনুভূতি হচ্ছে। ভাবছেন এ আবার কোন সিনেমায় হল! না না এ কোনও সিনেমার দৃশ্য নয়। রবিবার এরকমই রোমহর্ষক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পাওয়াই-এর হনুমান তেকদি এলাকায়। প্রথমে নিজের চোখে দেখেও বিশ্বাস হয়নি বাড়ির বাসিন্দাদের। সম্বিত ফিরলে তাঁরা বন দফতরে খবর দেন। দফতরের আধিকারিকরা এসে হরিণটিকে উদ্ধার করে।

বনদফতরের আধিকারিকরা জানিয়েছেন, সম্ভবত হরিণটিকে কোনও চিতা, শিকারের উদ্দেশ্যে তাড়া করেছিল। তখনই হরিণটি প্রাণ বাঁচাতে লোকালয়ে ঢুকে পড়ে। আইআইটি বম্বে সংলগ্ন হনুমান তেকদির বস্তির একটি বাড়িতে ছাদ ভেঙে পড়ে যায়। তারপর অবশ্য সেখানেই বসেছিল সে। রবিবার গভীর রাতে বন দফতরে ফোন করে বাড়ির বাসিন্দারা জানান, তাঁদের বাড়ির ছাদ ভেঙে একটি হরিণ ঘরের মধ্যে পড়ে গিয়েছে। তারপর সেখানেই বসে রয়েছে সে। এদিকে, ঘরের মধ্যে হরিণ বসে থাকার বিরল দৃশ্য ক্যামেরাবন্দি করেন বাড়ির সদস্যরা। এরপর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, যে ঘরের মধ্যে হরিণটি বসে রয়েছে, তার পাশের গ্যাসের সিলিন্ডার, স্টিলের আলমারি, ফ্রিজ, টিভি এবং বিছানা। তবে ঘরে সেই মুহূর্তে কেউ ছিলেন না বলেই জানা গিয়েছে। টিভির আলো জ্বলা দেখে সহজেই অনুমান করা যায়, কিছুক্ষণ আগেই ঘরে কেউ টিভি দেখেছেন। তারপর ঘুমিয়েছেন। তারপরেই ছাদ ভেঙে ঘরের মধ্যে পড়ে যায় হরিণটি।

রেঞ্জ ফরেস্ট অফিসার সন্তোষ কাঁক বলেন, "বস্তির বাসিন্দারা খবর দেওয়ার পরেই  হরিণটিকে উদ্ধার করে সঞ্জয় গান্ধি ন্যাশনাল পার্কে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তবে, এদিন রাতে ঘরে যে ৪-৫ ঘুমোচ্ছিলেন তাঁদের কারও কোথাও আঘাত লাগেনি। তাঁরা সকলেই সুস্থ রয়েছে।"

Published by: Bangla Editor
First published: May 10, 2020, 5:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर