corona virus btn
corona virus btn
Loading

বর্ষবরণের রাতে মহিলার শ্লীলতাহানি, ধরা পড়ল CCTV ফুটেজে

বর্ষবরণের রাতে মহিলার শ্লীলতাহানি, ধরা পড়ল CCTV ফুটেজে

বর্ষবরণের রাতে মহিলার শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বেঙ্গালুরুতে ৷ একসময় বেঙ্গালুরুকে মহিলাদের জন্য নিরাপদ শহরগুলির মধ্যে অন্যতম মনে করা হত। তবে এবার সেই শহরেও প্রশ্ন উঠল মহিলাদের নিরাপত্তা নিয়ে ৷

  • Share this:

#বেঙ্গালুরু: বর্ষবরণের দিন বেঙ্গালুরুতে যথেচ্ছ শ্লীলতাহানির ঘটনা তোলপাড় ফেলেছে গোটা দেশে। এরই মধ্যে আগুনে ঘি ঢালল শ্লীলতাহানির সিসিটিভি ফুটেজ। প্রকাশ্যে এল হাইটেক শহরের মহিলাদের নিরাপত্তার বেহাল ছবিটা। কাউকে গ্রেফতার করা না হলেও, প্রবল চাপের মুখে যথেচ্ছ শ্লীলতাহানির ঘটনার সুয়োমোটো মামলা দায়ের করল পুলিশ।

বর্ষবরণের রাত। একাধিক মহিলাকে যথেচ্ছ শ্লীলতাহানির অভিযোগে কাঠগড়ায় বেঙ্গালুরুর নিরাপত্তা ব্যবস্থা। রাজনৈতিক নেতার মন্তব্যে যা নিয়ে বিতর্ক ছড়ায় দেশজুড়ে। এরই মধ্যে নিরাপত্তাহীনতার ছবি ধরা পড়ল বেঙ্গালুরুর কাম্মানাহাল্লিতে।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেটে আসছিলেন এক তরুণী। তাঁকে দেখেই বাইক থামায় দুই যুবক। রাস্তা ফাকা থাকার সুযোগে তরুণীর শ্লীলতাহানি করে এক যুবক। জোর করে বাইকে তোলারও চেষ্টা করা হয়। দূরে দু-এক ঘটনা দেখলেও কেউ এগিয়ে আসেননি। রীতিমতো তরুণীকে নিয়ে চলে টানাটানি। শেষে মেয়েটিকে মারধর করে রাস্তায় ফেলে পালায় অভিযুক্তরা।

দেশের অন্যতম সেরা হাইটেক শহরে, এর আগে মহিলাদের নিরাপত্তা নিয়ে তেমন প্রশ্ন ওঠেনি। তবে নতুন বছরের গোড়াতেই একের পর এক শ্লীলতাহানির ঘটনায় বিশিষ্টজনেরা।

শ্লীলতাহানির ঘটনায় লাগাম টানতে শেষমেশ পদক্ষেপ করল বেঙ্গালুরুর পুলিশ। বাহাত্তর ঘণ্টা পর বর্ষবরণে যথেষ্ছ শ্লীলতাহানির ঘটনার স্বতঃপ্রণদিত মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বেশ কয়েকটি ট্যুইট করে সুধ জানান যে তার টিম তদন্তে নেমে বেশ কয়েকটি প্রমাণ পেয়েছে বর্ষবরণের রাতে শ্লীলতাহনির ঘটনায় ৷ শ্লীলতাহানি ও চুরির মামলা দায়ের করা হয়েছে ৷

First published: January 4, 2017, 7:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर