দেশ

corona virus btn
corona virus btn
Loading

#ProtectIndiasEngine ক্যাম্পেনের মাধ্যমে নজির সৃষ্টি করল ক্যাস্টরল অ্যাক্টিভ

#ProtectIndiasEngine ক্যাম্পেনের মাধ্যমে নজির সৃষ্টি করল ক্যাস্টরল অ্যাক্টিভ

এটা সময় হল আশেপাশের মেকানিকদের পাশে দাঁড়ানোর, এবং তাদের এক সুন্দর ভবিষ্যতের আলো দেখানোর, তারা যাতে আমাদের চলার পথে সাহায্য করতে পারে #NonStop

  • Share this:

কঠিন সময় একইভাবে কঠিন প্রতিদ্বন্দ্বী তৈরি করে। ভারতের তরুণরা দীর্ঘদিন ধরে প্রতিকূলতার ঊর্ধ্বে উঠে অসম্ভবকে সম্ভব করে তোলার জন্য খ্যাতি অর্জন করেছে। যখন মহামারী আঘাত হানে, তখন সেই সত্ত্বা জেগে ওঠে। দেশে কখনোই সাহায্যের অভাব ছিল না, তরুণ স্বেচ্ছাসেবকরা খাদ্য, যত্ন এবং আশ্রয়ের ডালি নিয়ে সবচেয়ে প্রয়োজনীয় ব্যক্তিদের সাহায্য করার জন্য হাত বাড়িয়ে দিয়েছে। তাদের এই নিঃস্বার্থ কর্মকাণ্ডে তাদের টু-হুইলার সহায়তা করেছে, যা তাদের এমনকি প্রত্যন্ত সম্প্রদায়ের কাছে পৌঁছাতে সাহায্য করছেযাদের সাহায্য প্রয়োজন।

কিন্তু শুধু গতিশীলতাই নয়, দায়িত্ববোধ যা তরুণদের পরিবর্তনের কারণ হতে বাধ্য করে এবং তাদের টু-হুইলার তাদের ঘনিষ্ঠ মিত্রের মত সাহায্য করেছে। এটাই ২ চাকার গাড়িকে তরুণ ভারতের পরিচয়ের একটি গুরুত্বপূর্ণ অংশ করে তোলে। আর এই প্রজন্মের জন্য যারা দিগন্তের দিকে এগিয়ে যেতে চায়, যারা তাদের স্বপ্নের চাকাকে মসৃণভাবে ঘুরতে সাহায্য করে তারা তাদের বিশ্বস্ত প্রতিবেশী মেকানিকরা। বছরের পর বছর ধরে, তারা আমাদের গাড়িকে অবিরাম সুরক্ষিত রেখে আমাদের এগিয়ে যেতে সাহায্য করেছে।

দুঃখজনকভাবে, এখন এই মেকানিকদের আমাদের সাহায্যের প্রয়োজন।

মহামারী এবং লকডাউন মেকানিক এবং তাদের ব্যবসার উপর বিশেষভাবে কঠিন প্রভাব ফেলেছে। যদিও অনেকে সাময়িকভাবে বন্ধ করতে বাধ্য হয়, তাদের পরবর্তী পুনরুদ্ধার গাড়ির ব্যবহার এবং স্বাস্থ্য উদ্বেগ দ্বারা আটকে রাখা হয়েছে। এটি মেকানিকদের বর্তমান আয়কে গভীরভাবে প্রভাবিত করেছে, এটি তাদের ভবিষ্যৎ সুযোগকেও আশঙ্কার মুখে ফেলে দিয়েছে। মেকানিকদের ছাড়া, যারা সবসময় আমাদের অবিরাম এগিয়ে যেতে সাহায্য করে, ভারতে গাড়ি চালানোর অভিজ্ঞতা কখনোই এক হবে না।

Castrol Activ কয়েক বছর ধরে মেকানিকদের কল্যাণ এবং বৃদ্ধির জন্য কাজ করে আসছে। তাদের মার্কি প্রপার্টিCastrol সুপার মেকানিক তাদের দক্ষতা পরীক্ষা এবং তাদের জ্ঞান এবং প্রতিভা প্রদর্শনের মাধ্যমে জাতীয়ভাবে স্বীকৃতি পেতে সারা ভারত জুড়ে গাড়ি এবং সাইকেল মেকানিক সমর্থন করে। গত ৩ বছরে ক্যাস্ট্রোল সারা ভারত জুড়ে ২ লক্ষেরও বেশি মেকানিকের ব্যাপক অংশগ্রহণ দেখেছে- এইভাবে তাদের দক্ষতা বৃদ্ধি এবং স্বীকৃতিরজন্য তাদের ইচ্ছাকে আশ্বস্ত করেছে।

কিন্তু এই মুহূর্তে, সময়টা আলাদা। আমাদের মেকানিক্সকে সমর্থন করার লক্ষ্যে অনুপ্রাণিত হয়ে Castrol Activ এবং Network18 #ProtectIndiasEngine অভিযান শুরু করার জন্য একত্রিত হয়েছে। নামটি যেমন বোঝায়, এটি একটি র্যা লি আহ্বানের মত একটি প্রচারাভিযান, যা মেকানিকদের জন্য আমাদের সকল যত্ন এবং উদ্বেগকে একত্রিত করে এবং সবাইকে তাদের সমর্থনের অঙ্গীকার করার জন্য একটি প্লাটফর্ম প্রদান করে। এই মিশনে আমাদের সাহায্য করার জন্য আমাদের সাথে রয়েছে বলিউড সুপারস্টার আয়ুষ্মান খুরানা। একজন বিখ্যাত ইউথ আইকন হিসেবে, যিনি শীর্ষ ভুমিকায় অনেক কাজ করেছেন এবং অনেক বছর ধরে টু-হুইলার গাড়ি চালাচ্ছেন,আয়ুষ্মান খুরানা তার গল্প শেয়ার করেছেন কিভাবে একজন মেকানিক গুরুত্বপূর্ণ মুহূর্তে তাকে সাহায্য করেছে।

এই অভিযানকে আরও সাফল্য দিতে ও আরও সমর্থন পেতে দক্ষিণ ভারতের বিখ্যাত অভিনেতা শাইন শেট্টি এবং গণেশ ভেঙ্কটরাম এবং হিন্দি অভিনেতা রবি দুবে যোগদান করছেন।

তাদের বার্তা গুলো খুবই সহজ।বছরের পর বছর ধরে আমাদের মেকানিকরা আমাদের যানবাহনকে অবিরাম সুরক্ষা প্রদানে সাহায্য করার পর, এখন আমাদের সময় এসেছে #ProtectIndiasEngine এবং তাদের পাশে দাঁড়ানোর। যদিও অঙ্গীকার গ্রহণ একটি সহজ দুই মিনিটের কাজ হবে, কিন্তু এটি একটি বড় প্রভাব ফেলবে।

Castrol Activ প্রতিটি অঙ্গীকারের জন্য ১০ টাকা অনুদান দেবে,৫০ লাখ টাকা পর্যন্ত। এই অর্থ তারপর নতুন প্রযুক্তি, নিরাপদ ব্যবসায়িক অনুশীলন এবং শিল্প প্রবণতা সম্পর্কে প্রশিক্ষণ,দক্ষতা এবং মেকানিকদেরএইসবকিছুর মধ্যে অন্তর্ভুক্ত করার জন্য ব্যবহার করা হবে।

তাদের সমর্থনের অঙ্গীকার করতে, গ্রাহকরা শুধুমাত্র www.protectindiasengine.com তে লগ অন করতে পারেন এবং অঙ্গীকার বোতামে ক্লিক করতে পারেন। অন্যথায় তারা ৭৫৭৪-০০৩-০০২নম্বরে একটি মিসড কলও দিতে পারেন। এখন আমাদের প্রচেষ্টা গণনা এবং #ProtectIndiasEngine করার সময় হয়েছে।

এটা একটি পার্টনারড পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: September 15, 2020, 3:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर