দেশ

corona virus btn
corona virus btn
Loading

মোড়কে উজ্জ্বল 'থ্যাঙ্ক ইউ',করোনা যোদ্ধাদের সম্মানে চকোলেট সংস্থার লিমিটেড এডিশন

মোড়কে উজ্জ্বল 'থ্যাঙ্ক ইউ',করোনা যোদ্ধাদের সম্মানে চকোলেট সংস্থার লিমিটেড এডিশন
সংগৃহীত ছবি

লিমিটেড এই এডিশন বিক্রির পর সংস্থা যে অর্থ উপার্জন হবে, তা যাবে দৈনিক শ্রমিকদের স্বাস্থ্য এবং উন্নতির খাতে।

  • Share this:

#নয়াদিল্লিঃ ক্যায় সওয়াদ হ্যায় জিন্দেগি মে…অনেক বছর আগেই জীবনের স্বাদ চিনিয়েছিল ক্যাডবেরি। যা আজও অটুট।

আট থেকে আশি সবার প্রিয় চকলেট ক্যাডবেরি ডেয়ারি মিল্ক। তবে এবার সেই চকলেটের হাঁতে নিয়ে নিয়ে চমকাতে পারেন। কারণ করোনার মোকাবিলায় যারা প্রাণপাত করছেন, যারা নাওয়া খাওয়া ভুলে ২৪ ঘণ্টা বাঁচাচ্ছেন মানুষকে, যারা সেই খবর তুলে ধরছেন সংবাদপত্রের পাতায়, টিভিতে, মোবাইল অ্যাপের খবরে, তারাই আসল সৈনিক। সেই  সৈনিকদের স্যালুট জানাচ্ছে চকলেট প্রস্তুতকারক সংস্থা ক্যাডবেরি।

ডেয়ারি মিল্কের লোগো তুলে ক্যাডবেরি ধন্যবাদ লিখেছে ৮ ভাষায়। ক্যাডবেরির পরিচিত লোগোর জায়গায় বাংলায় লেখা 'ধন্যবাদ'। যারা ক্যাডবেরি তৈরি করেন, সেই মন্ডলেজ ইন্ডিয়া ক্যাডবেরির সংক্ষিপ্ত সংস্করণ বের করেছে, যাতে লেখা রয়েছে থ্যাঙ্ক ইউ বা ধন্যবাদ। যাতে ক্যাডবেরি খাওয়ার সময় করোনা যোদ্ধা অর্থাৎ  চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুরসভারকর্মী, পুলিশ, সাফাইকর্মী-সহ বিভিন্ন স্তরের জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের কথা তৎক্ষণাৎ মনে পড়ে। বৃহস্পতিবার ক্যাডবেরির এই লিমিটেড এডিশন প্রকাশ করা হয়। উল্লেখ্য শতবর্ষ প্রাচীন সংস্থা ৭০ বছর পর নিজেদের লোগো বদলে করোনা যোদ্ধাদের সম্মান জানাল। শুধু বাংলা নয়, হিন্দি, তামিল, তেলুগু, গুজরাতি, কন্নড় ও মালয়ালম ভাষায় ধন্যবাদ লেখা মোড়কে এই এডিশন বাজারে এসেছে।

শুধুমাত্র কোয়ারেন্টাইন পিরিয়ডের জন্যই এই লিমিটেড এডিশন। বিবৃতি জারি করে সংস্থার তরফে জানান হয়েছে, এই এডিশন বিক্রির পর সংস্থা যে অর্থ উপার্জন করবে, তা যাবে দৈনিক শ্রমিকদের স্বাস্থ্য এবং উন্নতির খাতে। এক্ষেত্রে ক্যাডবেরির সঙ্গে কাজ করছে 'নির্মাণ' নামে একটি স্বেচ্ছসেবি সংস্থা। ক্যাডবেরির এই লিমিটেড এডিশনের দাম করা হয়েছে ৪০ টাকা।

Published by: Shubhagata Dey
First published: May 7, 2020, 11:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर