মহারাজের রাজকীয় বরণ, সিএবি জুড়ে উৎসবের মেজাজ

বিকেল চারটে আটান্ন। মুম্বই থেকে নিজের শহরে ফিরলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 16, 2019 01:00 PM IST
মহারাজের রাজকীয় বরণ, সিএবি জুড়ে উৎসবের মেজাজ
Photo- Video Grab
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 16, 2019 01:00 PM IST

#কলকাতা: রেড কার্পেটে সৌরভ বরণ। বোর্ড প্রেসিডেন্টের হওয়ার পর মঙ্গলবার শহরে ফিরলেন মহারাজ। বিমানবন্দর থেকে সিএবি বর্ণাঢ্য বরণে সৌরভকে অভ্যর্থনা।

বিকেল চারটে আটান্ন। মুম্বই থেকে নিজের শহরে ফিরলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ভিতর থেকে বাইরে আসার আগেই শুরু উৎসব। বাইরে তখন গিজগিজ করছেন ভক্তরা। ঠিক যেন ছিয়ানব্বই সালের ছবি। সেদিনও ক্রিকেটার সৌরভকে ঘিরে এমনই উন্মাদনা ছিল। বোর্ড প্রেসিডেন্ট বাইরে আসতেই ফের উল্লাস।অপেক্ষায় তখন ইডেন। আতসবাজিতে মহারাজ বরণ। তিনি এলেন, দেখলেন, জয় করলেন। শরদিন্দু পাল থেকে গৌতম দাশগুপ্ত স্নেহের সৌরভের সঙ্গে ভালবাসার আলিঙ্গন।

 শহরে ফিরেও মহারাজকে পড়তে হল সেই একই প্রশ্নের মুখে। বোর্ড প্রেসিডেন্ট সৌরভের সঙ্গে কি রাজনৈতিক সমীকরণ ?স্বচ্ছ ভাবে চালাবেন ভারতীয় বোর্ডকে। এটাই প্রতিজ্ঞা মহারাজের। কাজ করবেন সবাইকে নিয়ে। মুম্বইয়ে সদর দফতর হলেও ডালমিয়ার ঢঙেই তিনি কাজ করতে পছন্দ করবেন কলকাতা থেকে।

আরও পড়ুন - তিহার জেলে জিজ্ঞাসাবাদের পর আইএনএক্স দুর্নীতি মামলায় চিদাম্বরমকে গ্রেফতার করল ইডি

তাঁর পরে সিএবির মসনদে কে ? অপেক্ষা করার পরামর্শ সৌরভের। নকুরের মিষ্টি, সত্তর পাউন্ডের কেক। পনেরোই অক্টোবর সিএবি জুড়ে শুধু মহারাজ বরণ। তার মধ্যেই বিরাট কোহলি আর রবি শাস্ত্রীর জন্য নতুন বোর্ড প্রেসিডেন্টের বার্তা, এবার টুর্নামেন্ট জিততে হবে।

Loading...

আরও দেখুন

First published: 01:00:48 PM Oct 16, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर