প্রকাশ্যে দিবালোকে বাড়িতে ঢুকে বিছানা থেকে তুলে এক ব্যাবসায়ীকে গুলি করল দুস্কৃতিরা

প্রকাশ্যে দিবালোকে বাড়িতে ঢুকে বিছানা থেকে তুলে এক ব্যাবসায়ীকে গুলি করল দুস্কৃতিরা
প্রতীকী ছবি
  • Share this:

#রায়গঞ্জ: প্রকাশ্যে দিবালোকে বাড়িতে ঢুকে বিছানা থেকে তুলে এক ব্যাবসায়ীকে গুলি করল দুস্কৃতিরা। আশঙ্কাজনক অবস্থায় ব্যবসায়ীকে প্রথমে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়৷ পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে শিলিগুড়িতে স্থানান্তর করেছে। ঘটনাটি রায়গঞ্জ থানার খুব কাছে কুমারডাঙ্গি এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে,কুমারডাঙ্গির বাসিন্দা শ্যাম আগরওয়াল প্রতিদিনের এদিন সকালে বাড়ি থেকে বেরিয়ে গরুকে রুটি খাওয়াতে বেরিয়েছিলেন। শ্যামবাবু বাড়ি ফেরার সময় তার পিছু নেয় পাঁচ-ছয় জন দুস্কৃতি। বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে ঘরে আটকে রাখে। শ্যামবাবুর ছেলে প্রকাশ আগওয়ালা সেই সময় ঘরে ঘুমিয়ে ছিলেন। তাকে বিছানা থেকে তুলে গুলি করে। গুলি তার বুকে লাগে। এছাড়াও তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরে বেশ কয়েকটি জায়গায় আঘাত করে।

আরও পড়ুনঘুমন্ত অবস্থায় বাবার গায়ে কেরোসিন ঢেলে আগুন! খুনের অভিযোগ ছেলে-বউমার বিরুদ্ধে

ঘটনার পর দুই দুস্কৃতি মোটরবাইক এবং বাকিরা হেটে সেখান থেকে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় প্রকাশকে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসে।রায়গঞ্জ থানা থেকে খুব কাছে এই ঘটনাটি ঘটলে পুলিশ আসতে বেশ কিছুক্ষন দেরি করায় স্থানীয় মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।পুলিশ ঘটনাস্থলে পৌছে তদন্ত শুরু করেছে।

First published: 03:43:11 PM Oct 20, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर