Home /News /national /

Burnt Alive: প্রেমে প্রত্যাখ্যাত, মহিলাকে জীবন্ত পুড়িয়ে খুন, অভিযুক্তকে সাজা শোনাল বীরভূম আদালত

Burnt Alive: প্রেমে প্রত্যাখ্যাত, মহিলাকে জীবন্ত পুড়িয়ে খুন, অভিযুক্তকে সাজা শোনাল বীরভূম আদালত

মহিলার বাড়ি ঢুকে গায়ে কেরোসিন তেল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগে অভিযুক্ত ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিল বীরভূমের সিউড়ির জেলা আদালত

  • Share this:

#বীরভূম: মহিলার বাড়ি ঢুকে গায়ে কেরোসিন তেল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগে অভিযুক্ত ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিল বীরভূমের সিউড়ির জেলা আদালত । মৃতার নাম পদ্মা মাল, বাড়ি বীরভূমের মালিহা গ্রামে । তাঁর স্বামী কালিচরণ মালের মৃত্যু হয় বেশ কয়েক বছর আগেই । তার পর থেকেই অভিযুক্ত গোপাল মাল প্রায়ই মহিলাকে বিরক্ত করতেন ।

আরও পড়ুন: কালনায় রাজ আমলের গোপাল মন্দিরে দুঃসাহসিক চুরি, ব্যাপক চাঞ্চল্য

অভিযুক্ত গোপালের বাড়ি সিউড়ির হাটজন বাজারে । পদ্মার স্বামী মারা যাওয়ার পর থেকেই গোপালের কুদৃষ্টি পরে তাঁর ওপর, বারবার তাঁকে কুপ্রস্তাব দিতে থাকে গোপাল । কিন্তু প্রতিবারই গোপালের কুপ্রস্তাব ফিরিবে দিতেন পদ্মা! বারবার কুঅভিসন্ধিতে ব্যর্থ হওবায় চটে যায় গোপাল, বেশ কয়েকবার পদ্মাকে হুমকিও দেয়। কিন্তু তবুও পদ্মা গোপালের কুপ্রস্তাবে রাজি হননি।  পদ্মাকে লাগাতার কয়েক বছর উত্যক্ত করে চলে গোপাল।

আরও পড়ুন: উদ্ধার ফাটা মাথার খুলি, চটি! স্থানীয় ব্যক্তির দাবি, তাঁর হারিয়ে যাওয়া স্ত্রীর দেহ

২০১৮ সালের ২০ মে রাত সাড়ে আটটা নাগাদ গোপাল মাল হঠাৎই ঢুকে পরে পদ্মা মালের বাড়ি। প্রথমে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে,  এর পর তাঁর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় ওখান থেকে । গুরুতর আহত অবস্থায় পদ্মাকে সিউড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়,  কিন্তু শেষ রক্ষা হয় না । হাসপাতালে নিয়ে গেলে পদ্মাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক । ২০১৮ সালের ঘটে যাওয়া সেই মর্মান্তিক ঘটনার সুবিচার হয় আজ, মঙ্গলবার সিউড়ি জেলা আদালতে । ১৫ জন সাক্ষী কোর্টে পেশ করার পর উপযুক্ত প্রমাণের ভিত্তিতে সিউড়ি ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক প্রজ্ঞা জ্ঞান হোসেন ভট্টাচার্যের বিচারে গোপাল মালকে ৩০২ ধারায় দোষি সাব্যস্ত করা হয়,  এরপর তাঁর যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ঘোষণা করা হয়। মামলার সরকারি আইনজীবি মলয় মুখোপাধ্যায় জানিয়েছেন,  এই মামলায় ১৫ জন সাক্ষীর সাক্ষ্যদানের পরই আদালত গোপাল মালকে দোষি সাব্যস্ত করেছে বিচারক।

 Supratim Das

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Birbhum

পরবর্তী খবর