Corona: মহামারীর মাঝে বিয়ে! সংক্রমণ এড়াতে বদলে গেল মালাবদলের কায়দা, দেখুন

একজন আইপিএস অফিসার বর-কনের অদ্ভুত কায়দায় মালাবদলের একটি ভিডিও শেয়ার করেছেন।

একজন আইপিএস অফিসার বর-কনের অদ্ভুত কায়দায় মালাবদলের একটি ভিডিও শেয়ার করেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনার জেরে কত কিছুই বদলে গেল! গোটা পৃথিবী যেন আর আগের মতো নেই। করোনার সংক্রমণ রোধে গোটা মানবজাতি এখন নানারকম কায়দা বের করেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা ভারত। প্রায় প্রতিদিনই তিন লাখের বেশি মানুষ সংক্রমিত হচ্ছেন গোটা দেশে। একাধিক রাজ্যে লকডাউন চলছে। প্রশাসনের তরফে বারবার বলা হচ্ছে, মহামারী রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। করোনা মহামারীর সময়ও বিয়ের অনুষ্ঠান চলছে। কম লোকজন নিয়ে হলেও অনুষ্ঠান আয়োজন করছে মানুষ। কারণ অনেকেরই বিয়ে অনেকদিন আগেই হয়তো ঠিক হওয়া ছিল। আর এবার সোশ্যাল ডিসটেন্সিং পালন করতে গিয়ে বর-কনে মালা বদলের নতুন কায়দা বের করল।

    <blockquote class="twitter-tweet"><p lang="hi" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/%E0%A4%95%E0%A5%8B%E0%A4%B0%E0%A5%8B%E0%A4%A8%E0%A4%BE?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#कोरोना</a> में शादियां सफलतापूर्वक संपन्न कराने के लिए इवेंट मैनेजर्स को क्या क्या जुगाड़ू समाधान निकालना पड़ता है....  <a href="https://t.co/2WOc9ld0rU">pic.twitter.com/2WOc9ld0rU</a></p>&mdash; Dipanshu Kabra (@ipskabra) <a href="https://twitter.com/ipskabra/status/1388774405954625539?ref_src=twsrc%5Etfw">May 2, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

    একজন আইপিএস অফিসার বর-কনের অদ্ভুত কায়দায় মালাবদলের একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওর ক্যাপশনে ওই আইপিএস অফিসার লিখেছেন, করোনার মধ্যে বিয়ের অনুষ্ঠান সফলভাবে আয়োজন করার জন্য ইভেন্ট ম্যানেজাররা অদ্ভুত এক সমাধান খুঁজে বের করেছেন। সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এখনো পর্যন্ত প্রায় তিন হাজার ভিউ পেয়েছে সেই ভিডিও। তিনশোর বেশি লাইক এবং পঞ্চাশের বেশি টুইট করা হয়েছে তাতে। কমেন্ট সেকশনে একের পর এক মানুষ এসে নিজেদের মতামত জানাচ্ছেন। কিছুদিন আগেই আগরতলায় একটি বিয়ে বাড়িতে ভিড় হওয়ায় ব্যাপক গোলমাল হয়েছিল। একজন জেলাশাসক গিয়ে ওই বিয়ে বাড়িতে অনেককে গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছিলেন। এমনকী বিয়ে বাড়ির লোকজনের প্রতি তাঁর ঔদ্ধত্যপূর্ণ আচরণ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক কথা হয়েছিল। সেই জেলাশাসক কয়েক মিনিটের মধ্যে বিয়ে বাড়ি থেকে লোকজনকে বের করে দিয়েছিলেন।

    Published by:Suman Majumder
    First published: