Home /News /national /
Kartik Aaryan: ছক্কা হাঁকিয়েছেন কার্তিক! হাজার কোটি টাকা লগ্নি তাঁর উপর

Kartik Aaryan: ছক্কা হাঁকিয়েছেন কার্তিক! হাজার কোটি টাকা লগ্নি তাঁর উপর

আপাতত ২০২২ পর্যন্ত দম ফেলার সময় নেই কার্তিক আরিয়ানের।

  • Share this:

#মুম্বই:

বলিউডের ময়দানে রীতিমতো ছক্কা হাঁকালেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)! একসঙ্গে ছয় ছয়টা ছবি রয়েছে তাঁর হাতে। ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে একজন পেশাদার তো বলেই ফেললেন যে কবে কোন ছবি থেকে তাঁকে বাদ দেওয়া হয়েছে সেই সব এখন অতীতের অধ্যায়, এর মানে এই নয় যে তিনি আর কোনও কাজ পাচ্ছেন না। কার্তিক এখন যে যে ছবিতে কাজ করছেন সেগুলো হল ফ্রেডি (Freddy), ক্যাপ্টেন ইন্ডিয়া (Captain India), সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) নাম ঠিক না হওয়া ছবি, শেহজাদা (Shehzaada), ধমাকা (Dhamaka) এবং ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2)।

ধমাকা এবং ভুল ভুলাইয়া ছবির কাজ প্রায় শেষ। অতিমারীর সময়ে অবিশ্বাস্য দ্রুত গতিতে শেষ হয়েছে ধমাকার কাজ। কিন্তু ফ্রেডি, সাজিদের ছবি, ক্যাপ্টেন ইন্ডিয়া এই তিনটে ছবি পরের পর সাইন করেছেন কার্তিক।

তিন মাস আগে করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২ (Dostana 2) থেকে বাদ পড়েন কার্তিক। অপেশাদার আচরণের জন্য এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে ধর্মা প্রোডাকশন- এই কথাই বলা হয়েছিল। যদিও এর পর থেকে দুই পক্ষই সৌজন্যমূলক নীরবতা পালন করেছে। এর পর ফ্রেডি আর আনন্দ এল রাইয়ের (Aanand L Rai) ছবি থেকেও তিনি বাদ পড়েছেন এইরকম গুজব শোনা যায়। যদিও দেখা গিয়েছে যে ফ্রেডি তিনিই করছেন। পরে আনন্দও এই বয়ান দেন যে তাঁর সঙ্গে কার্তিকের ছবি নিয়ে কোনও চুক্তি হয়নি।

কিন্তু বলিউডের গুজব যত তাড়াতাড়ি ছড়ায় আবার তত তাড়াতাড়ি ঠাণ্ডাও হয়ে যায়। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। বড় বড় প্রোডাকশন হাউজের হাত রয়েছে কার্তিকের মাথায়। তাঁর কাজে যথেষ্ট সন্তুষ্ট পরিচালকরাও। সব মিলিয়ে যা বোঝা যাচ্ছে যে অভিনেতা লম্বা রেসের ঘোড়া। ঠাণ্ডা মাথায় কাউকে না চটিয়ে বলিউডের জঙ্গলে নিজের রাজ্যপাট সামাল দিতে জানেন তিনি।

টাকার অঙ্ক বলছে এই আধডজন সিনেমায় কার্তিকের উপর লগ্নি করা হয়েছে হাজার কোটি টাকা! কার্তিকের শেষ চারটে ছবির মধ্যে একমাত্র লাভ আজ কাল ২ (Love Aaj Kal 2) ঠিকমতো ব্যবসা করতে পারেনি। যদিও এই ছবি ওটিটি প্ল্যাটফর্মে ভালো দর্শক পেয়েছে। সোনু কি টিটু কি সুইটি (Sonu ki Titu ki Sweety) ব্যবসা করেছিল ১০৯ কোটির! পতি পত্নী অউর উও (Pati Patni Aur Woh), লুকা ছুপির (Luka Chuppi) রেজাল্টও চমৎকার।

অঙ্ক কষে দেখা গিয়েছে যে কার্তিকের ছবি ওটিটির ব্যবসা, মিউজিক রাইটস ও স্যাটেলাইট স্বত্ত্ব সব মিলিয়ে ৫০ থেকে ৭৫ কোটির ব্যবসা এনে দিতে পারে। তাই তাঁর প্রত্যেক ছবির উপর ১৫০-১৭০ কোটির মুনাফা নিশ্চিত সেটা বলা হচ্ছে।

অতীতের কথা মুছে ফেলে দৃঢ় পদক্ষেপে সামনের দিকে এগোচ্ছেন অভিনেতা। আপাতত ২০২২ পর্যন্ত দম ফেলার সময় নেই তাঁর!

First published:

Tags: Bollywood, Kartik Aaryan

পরবর্তী খবর