Home /News /national /
Abhishek Banerjee in Tripura: আগরতলায় পা রাখতেই অভিষেককে কালো পতাকা, 'আক্রান্ত' দেবাংশু-সুদীপরা

Abhishek Banerjee in Tripura: আগরতলায় পা রাখতেই অভিষেককে কালো পতাকা, 'আক্রান্ত' দেবাংশু-সুদীপরা

সরগরম ত্রিপুরা

সরগরম ত্রিপুরা

Abhishek Banerjee in Tripura: অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখানো হল ত্রিপুরায়। যুব নেতা দেবাংশু ভট্টাচার্য ও সুদীপ রাহার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

  • Last Updated :
  • Share this:

#ত্রিপুরা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফর ঘিরে সরগরম ত্রিপুরা। রবিবার রাতেই অভিষেকের সফরের আগে আগরতলা বিমানবন্দর থেকে আগরতলা শহর পর্যন্ত একাধিক জায়গায় তৃণমূল কংগ্রেসের তরফ থেকে লাগানো হয়েছিল পোস্টার, ব্যানার, ফ্লেক্স। যদিও সেই সব পোস্টার,ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ ত্রিপুরা তৃণমূল নেতৃত্বের। এরই মধ্যে অভিষেককে কালো পতাকা দেখানো হল ত্রিপুরায়। এক নয়, তিন-তিনটি জায়গায় কালো পতাকা দেখানো হয় অভিষেককে। শুধু তাই নয়, বেশ কয়েকদিন ধরে ত্রিপুরায় ঘাঁটি গেড়ে থাকা তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য ও সুদীপ রাহার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। অবশ্য এই সব আচরণ করে তাঁদের কর্মীদের মনোবল ভেঙে দেওয়া যাবে না বলে অবশ্য জানাচ্ছেন ত্রিপুরার তৃণমূল নেতা আশিষলাল সিংহ।

অভিষেকের সফরকে ঘিরে সোমবার সকাল থেকেই ত্রিপুরা জুড়ে উৎসাহ নিয়ে রাস্তায় নেমেছেন তৃণমূলের কর্মীরা। কোভিড প্রটোকল মেনেই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে অভিবাদন জানাতে প্রস্তুত হয়েছেন তারা। তবে আইপ্যাকের ঘটনার পরে ইতিমধ্যেই তৃণমূল শীর্ষ নেতৃত্ব জানিয়ে দিয়েছেন, কোভিড প্রটোকল মেনেই মেপে-বুঝে পা ফেলতে হবে কর্মীদের। এদিন অবশ্য দেখা যাচ্ছে আগরতলার মোড়ে মোড়ে উৎসাহিত তৃণমূল কর্মীরা হাজির হয়েছেন।

তৃণমূল সূত্রে খবর, আগরতলা থেকে অভিষেক বন্দোপাধ্যায় যাবেন সিপাহীজলা হয়ে উদয়পুর মাথাবাড়ি ত্রিপুরেশ্বরী মন্দিরে। সেখানেই তাঁর পুজো দেওয়ার কথা রয়েছে। ত্রিপুরার মানুষের বিশ্বাস ত্রিপুরেশ্বরীর আশীর্বাদ নিয়েই যে কোনও শুভ কাজ করতে হয়। তৃণমূল নেতা আশিষলাল সিংহ অবশ্য জানাচ্ছেন, বিপ্লব দেবের ছবির পাশেই দেওয়া হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার। এভাবে বিজেপি শাসিত রাজ্যে কেউ ওনাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেবেন, সেটা ওঁরা আসলে ভাবতে পারেনি৷ তাই ফ্লেক্স-পোস্টার ছিঁড়ে দিচ্ছে। কিন্তু এভাবে আমাদের আটকানো যাবে না। ছিঁড়ে ফেলা হয়েছে 'দিদিকে চাই' লেখা পোস্টারও। আগরতলা থেকে উদয়পুর পর্যন্ত যাতায়াতের রাস্তারও একই ছবি।

তবে অভিষেককে স্বাগত জানাতে সচেষ্ট ত্রিপুরা তৃণমূল নেতৃত্ব। রাস্তার মোড়ে মোড়ে হাজির দলীয় কর্মীরা। বিজেপি অবশ্য তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য বিজেপির কোনও কর্মী এর সাথে জড়িত নয়। তাঁদের কটাক্ষ, ত্রিপুরা রাজ্যে জোড়া ফুলের কোনও সংগঠন নেই। তাই জোর করে এইসব মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

Published by:Suman Biswas
First published: