Home /News /national /
Narendra Modi: মোদির কপ্টার ছাড়তেই আকাশে কালো বেলুন ছাড়লেন প্রতিবাদীরা, অন্ধ্রে ধৃত চার কংগ্রেস কর্মী

Narendra Modi: মোদির কপ্টার ছাড়তেই আকাশে কালো বেলুন ছাড়লেন প্রতিবাদীরা, অন্ধ্রে ধৃত চার কংগ্রেস কর্মী

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Narendra Modi: পুলিশ জানিয়েছে, যে হেলিপ্যাড থেকে প্রধানমন্ত্রীর কপ্টার ছাড়ার কথা ছিল, সেখান থেকে চার কিলোমিটার দূর থেকে এই গ্যাস বেলুন আকাশে ছেড়ে দেওয়া হয়।

  • Share this:

    #বিজয়ওয়াড়া: সফর শেষে অন্ধ্রের বিজয়ওযাড়া থেকে হেলিকপ্টারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিদায় নেওয়ার সময় আকাশে কালো বেলুন ছেড়ে দিয়ে বিপাকে কংগ্রেস কর্মীরা। সোমবার বিজয়ওড়ারার কাছে একটি বিমানবন্দর থেকে কপ্টারে অন্ধ্রপ্রদেশ ছাড়েন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সময়েই গ্যাস বেলুন আকাশে ছেড়ে দেন প্রতিবাদী কংগ্রেস কর্মীরা। তাতেই প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিঘ্নিত হয়েছে বলে অভিযোগ করে প্রশাসন, আর সেই কারণেই গ্রেফতার।

    পুলিশ জানিয়েছে, যে হেলিপ্যাড থেকে প্রধানমন্ত্রীর কপ্টার ছাড়ে, সেখান থেকে চার কিলোমিটার দূর থেকে এই গ্যাস বেলুন আকাশে ছেড়ে দেওয়া হয়। হেলিপ্যাড ও প্রধানমন্ত্রীর বিভিন্ন কর্মসূচির পাল্টা প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছিল সে রাজ্যের কংগ্রেস। কিন্তু, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় যাতে কোনও খামতি না থাকে, তাই আগে ভাগেই বিশাল এলাকা নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়, সেই কারণেই হয়ত চার কিলোমিটার দূরে এই কাণ্ড ঘটিয়েছেন কংগ্রেসকর্মীরা।

    আরও পড়ুন: চাকরি চুরির পর্দাফাঁস করেছেন, আজ থেকে নতুন দিন ববিতা সরকারের!

    অন্ধ্র পুলিশের ডেপুটি কমিশনার কে বিজয় পাল জানিয়েছেন, সোমবার রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছিল কংগ্রেস। সেই প্রতিবাদের অংশ হিসাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হেলিপ্যাডের থেকে চার কিলোমিটার দূরে, কংগ্রেসের নেতাকর্মীরা কালো গ্যাস বেলুন ছেড়ে দেন আকাশে। আমরা তাঁদের সঙ্গে সঙ্গে গ্রেফতার করি। তবে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিঘ্নিত হয়নি। তবে কযেকজনকে এখনও গ্রেফতার করা বাকি আছে। ধৃতদের আদালতের সামনে পেশ করা হবে।

    আরও পড়ুন: পদ্মা সেতুতে বিভোর? ভারতের এই দীর্ঘতম সেতু ধারেভারে অনেক এগিয়ে! জানলে চমকে উঠবেন!

    পুলিশ জানিয়েছে, ধৃতরা মোদির বিরোধিতা করে কালো বেলুন দেখানোর পরিকল্পনা করেছিলেন। কিন্তু, কড়়া নিরাপত্তা ও ২৪৪ ধারা থাকার কারণে মোদির ধারে কাছে ঘেঁসার কোনও সুযোগ ছিল না। সেই কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন তাঁরা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Narendra Modi

    পরবর্তী খবর