Home /News /national /
Karnataka: অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের হাতে খুন বিজেপি কর্মী, উত্তাল কর্ণাটক, ১৪৪ ধারা

Karnataka: অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের হাতে খুন বিজেপি কর্মী, উত্তাল কর্ণাটক, ১৪৪ ধারা

ছবি - ট্য়ুইটার

ছবি - ট্য়ুইটার

Karnataka: প্রবীন নেতারু নামে ওই বিজেপির সংগঠনের নেতার বয়স ৩২। তিনি দক্ষিণ কান্নাড়া জেলার তাঁর নিজের অক্ষয় পোল্ট্রি ফার্ম থেকে ঘটনার দিন সন্ধ্যা বেলায় বাড়ি ফিরছিলেন।

  • Share this:

    #বেঙ্গালুরু: বাইকে করে আসা দুষ্কৃতীদের গুলিতে বিজেপির যুব সংগঠনের এক নেতার মৃত্যুর ঘটনায় উত্তাল হয়ে উঠল কর্ণাটকের দক্ষিণ কান্নাড়া জেলা। ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে ওই এলাকায় বনধের ডাক দিয়েছে বিশ্বহিন্দু পরিষদ। বেশ কয়েকটি তালুকে সেই বনধের ডাক দেওয়া হয়েছে। ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে সন্দেবে মোট ১০ জনকে এখনও গ্রেফতার করেছে পুলিশ। তবে বড় কোনও ঝামেলা এড়াতে বেলারে শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে, বন্ধ রয়েছে সব দোকান, এই এলাকায় বন্ধ করে দেওয়া হয়েছে রাস্তাও ফলে গাড়ি চলছে না।

    আরও পড়ুন: '৩৮ তৃণমূল বিধায়ক যোগাযোগ রাখছে, ২১ জন সরাসরি আমার সঙ্গে', পার্থ পর্বেই বিস্ফোরণ মিঠুনের

    প্রবীন নেতারু নামে ওই বিজেপির সংগঠনের নেতার বয়স ৩২। তিনি দক্ষিণ কান্নাড়া জেলার তাঁর নিজের অক্ষয় পোল্ট্রি ফার্ম থেকে ঘটনার দিন সন্ধ্যা বেলায় বাড়ি ফিরছিলেন। সেই সময়েই বাইকে করে এসে কিছু অজ্ঞাত পরিচয় দুষ্কৃতি তাঁর উপর চড়াও হয়। তিনি হামলাকারীদের এড়িয়ে পালিয়ে যেতে চেষ্টা করেছিলেন, কিন্তু লাভ হয়নি। তিনি কিছুদূর গিয়ে পড়ে যান, কারণ দূষ্কৃতীরা পিছন থেকে মাথায় আঘাত করে। রাস্তায লুটিয়ে পড়েন তিনি।

    আরও পড়ুন: ধোপে টিকল না যুক্তি, আর্থিক বিষয়ে গ্রেফতার করতেই পারে ইডি! বিরাট রায় সুপ্রিম কোর্টের

    ঘটনার পর তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষেরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ উপস্থিত হয়ে প্রবীণ নেতারুকে নিয়ে যায় স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার পরেই তীব্র নিন্দা করে ট্যুইট করেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। তিনি বলেছেন, যাঁরা এই নৃশংস কাজের সঙ্গে যুক্ত, তাঁদের অবিলম্বে শাস্তি দেওয়া হবে। আইনি পথেই শাস্তি পাবে অপরাধীরা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: BJP

    পরবর্তী খবর