Home /News /national /
বাংলা থেকে গিয়েই করোনায় আক্রান্ত জেপি নাড্ডা! সংস্পর্শে আসা সকলকে কোয়ারেন্টাইনে যেতে বললেন

বাংলা থেকে গিয়েই করোনায় আক্রান্ত জেপি নাড্ডা! সংস্পর্শে আসা সকলকে কোয়ারেন্টাইনে যেতে বললেন

দিলীপ ঘোষের সঙ্গে জেপি নাড্ডা। আইসিসিআরে ১০ ডিসেম্বর। ছবি-অরূপ দত্ত

দিলীপ ঘোষের সঙ্গে জেপি নাড্ডা। আইসিসিআরে ১০ ডিসেম্বর। ছবি-অরূপ দত্ত

ট্যুইটারে নাড্ডা নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন।

  • Share this:

     তাঁকে কেন্দ্রবিন্দুতে রেখেই রাজ্য কেন্দ্র সংঘাত চরমে।  বাংলা থেকে ফিরেই এবার করোনা আক্রান্ত হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। এদিন  ট্যুইটারে নাড্ডা নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন।

    তিনি লিখেছেন, "করোনার প্রাথমিক লক্ষণগুলি দেখা যাচ্ছিল আমার শরীরে। এর পরেই আমি পরীক্ষা করি। আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমার  শরীর সামগ্রিক ভাবে ঠিক রয়েছে। চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনে  থাকছি। সমস্ত নির্দেশ পালন করছি। আমার অনুরোধ গত কয়েকদিন যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা কোয়ারেন্টাইনে চলে যান। অবশ্যই করোনা পরীক্ষা করান।

    গত ১০ ও ১১ ডিসেম্বর রাজ্যে এসেছিলেন জেপি নাড্ডা। প্রথমদিন ভবানীপুরে গৃহসম্পর্ক অভিযান এবং হেস্টিংসে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন তিনি। পরের দিন, অভিষেকের গড় ডায়মণ্ডহারবারে জেপি নাড্ডার সভা ঘিরে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়। পূর্বনির্ধারিত সভায় যাওয়ার পথে  জেপি নাড্ডা এবং কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতে ইটবৃষ্টি হয়। বিজেপির সর্বভারতীয় সভাপতির কনভয়ে হামলা নিয়ে নড়েচড়ে বসে কেন্দ্র। তলব করা হয় মুখ্যসচিবকে। ডেপুটেশনে ডাকা হয় নাড্ডার নিরাপত্তার দায়িত্বে থাকা তিন আইপিএস-কে। ক্রমেই রাজ্য কেন্দ্র সংঘাত চরমে ওঠে। এর মধ্যেই মিলল নাড্ডার করোনা আক্রান্ত হওয়ার খবর।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Coronavirus, COVID19, J P Nadda

    পরবর্তী খবর