Home /News /national /
Tripura Municipality Election: বোতাম টিপল ত্রিপুরা আনন্দে মাতল রাজ্য বিজেপি, ‘‘রং দে তু মোহে গেরুয়া’’ সুরে রাজ্য অফিসে

Tripura Municipality Election: বোতাম টিপল ত্রিপুরা আনন্দে মাতল রাজ্য বিজেপি, ‘‘রং দে তু মোহে গেরুয়া’’ সুরে রাজ্য অফিসে

BJP office is celebrating the big election victory in Tripura

BJP office is celebrating the big election victory in Tripura

Tripura Municipality Election: কমলাভোগ খেয়ে ও খাইয়ে ত্রিপুরা জয়ের আনন্দ ভাগ করে নেওয়া। গেরুয়া আবিরে রাঙিয়ে নেওয়া একে অপরকে।

  • Share this:

#কলকাতা: বছর এক। তারিখ আলাদা। ২ মে আর ২৮ নভেম্বর। ভিন্ন চিত্র রাজ্য বিজেপির (BJP) দফতরে। বিধানসভায় (Assembly) ৩ থেকে ৭৭ হওয়ার দিনে যে অফিস ছিলো শুনশান, নিঃশব্দপুরী। ত্রিপুরার (Tripura) পুর-জয়ে  (Municipality Election) অবাক করা চিত্র আজ সেখানেই। ‘‘রং দে তু মোহে গেরুয়া’’ সুরে আজ বিজেপি দফতর। ত্রিপুরার (Tripura) পুরভোটে (Municipality Election) প্রত্যাশিত জয় বিজেপি'র (BJP)। আগরতলা পুরসভা বামেদের থেকে ছিনিয়ে নিয়ে জয়ের ধারা অব্যহত রাখল গেরুয়া ব্রিগেড। ৯৮ শতাংশের বেশি আসন ছিনিয়ে নিয়েছে এবার তারা। ভোটের শতাংশে প্রথমবার দাঁড়িয়েই ভালো ফল তৃণমূল কংগ্রেস (TMC) শিবিরের।

 এতো গেল পরিসংখ্যানের কথা। জয় আর উচ্ছ্বাস হবেনা তা তো হয়না। পুরভোটে  (Municipality Election) ইভিএম বোতাম টিপেছে ত্রিপুরাবাসী (Tripura) আর উচ্ছ্বাস আনন্দে ভাসছে রাজ্য বিজেপি (BJP)। রাজ্য বিজেপি (BJP) সদর দফতর, ৬ নং মুরলীধর সেন লেন। রবিবাসরীয় দুপুরে গেরুয়া অফিসের ছবি দেখে বোঝা দায় ভোট কোথায়, ফল কোথায় আর উচ্ছ্বাস কোথায়! দুপুর ২ টোর পর কার্যত বাঁধনছাড়া উচ্ছ্বাসে উদ্বেলিত বিজেপি কর্মী সমর্থকরা। কমলাভোগ খেয়ে ও খাইয়ে ত্রিপুরা (Tripura) জয়ের আনন্দ ভাগ করে নেওয়া। গেরুয়া আবিরে রাঙিয়ে নেওয়া একে অপরকে।

আরও পড়ুন - IND vs NZ: শ্রেয়স আইয়ারের অসাধারণ নজির, ভারত বনাম নিউজিল্যান্ডের 4th Day তে পেলেন অর্ধশতরান

মহিলা বিজেপি (BJP) সমর্থক দের উচ্ছাস চোখে পড়ার মতন। রাজ্য দফতরের অন্য সমর্থকদের সঙ্গে ত্রিপুরা জয় উপভোগে জাতীয় মহিলা মোর্চা সহ-সভাপতি পূজা কপিল মিশ্র। পূজা কপিল মিশ্র আক্ষেপ,  ত্রিপুরার মতন ভোট রাজ্যে হয় না। ভোট পরবর্তী হিংসা ঘটনায় প্রমাণিত তৃণমূল কংগ্রেস (TMC) গণতন্ত্র বিশ্বাস করেনা।

আরও পড়ুন - West Bengal Weather Update: নিম্নচাপ ঘণীভূত হয়ে ফের ঘূর্ণাবর্ত? সম্ভবনার কথা শোনাল মৌসম ভবন, বইবে ঝোড়ো হাওয়া, সঙ্গী বৃষ্টি

কলকাতা পুরভোটে প্রভাব পড়বে ত্রিপুরা পুরজয়। নারায়ণ চট্টোপাধ্যায় একজন বিজেপি পাগল মানুষ। দুপুর হতেই কমলাভোগ হাঁড়ি হাতে হাজির পার্টি অফিসে। জনে জনে বিলোলেন মিষ্টি। উত্তর কলকাতা বিজেপি যুব নেতা কুশল পাণ্ডে প্রতিক্রিয়া,  বিজেপির ত্রিপুরা জয় আমাদের আগামী পুরভোটের লড়াইয়ে আরও সাহস যোগাবে।

বিজেপি রাজ্য সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী'র বক্তব্য, 'ত্রিপুরার কায়দায় পুরভোট হলে কোলকাতা পুরসভাও বিজেপির ঝুলিতে যাবে। ত্রিপুরায় গণতান্ত্রিক ভোট হয়েছে বলেই তৃণমূল কংগ্রেস সিট পেয়েছে, শতাংশের নিরিখে ভালো ভোট পেয়েছে। যা আমাদের রাজ্যের ভোট গুলিতে দেখা যায় না। কোলকাতা পুরভোট হবে চোখে চোখ রেখে।'কলকাতার মানুষ মুখিয়ে আছে বিজেপিকে ক্ষমতায় আনার জন্য বিজেপির এমন দাবি সত্য হয় কিনা তার জন্য ১৯ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

ARNAB HAZRA

Published by:Debalina Datta
First published:

Tags: BJP, Kolkata, TMC, Tripura

পরবর্তী খবর