• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • BJP MP FROM HIMACHAL PRADESH RAM SWAROOP SHARMA WAS FOUND DEAD AT HIS RESIDENCE SUICIDE SUSPECTED RC

দিল্লির বাড়িতে বিজেপি সাংসদের ঝুলন্ত দেহ উদ্ধার! সুইসাইড বলছে পুলিশ

দিল্লির বাড়িতে বিজেপি সাংসদের ঝুলন্ত দেহ উদ্ধার! সুইসাইড বলছে পুলিশ

রাম স্বরূপ শর্মা।

৬২ বছরের বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর ঘর থেকে। দিল্লি পুলিশের পিআরও চিন্ময় বিশ্বাল একথা জানিয়েছেন। হাসপাতালে নিয়ে গেলেও কোনও লাভ হয়নি। ততক্ষণে মারা গিয়েছেন তিনি।

  • Share this:

    #নয়াদিল্লি: হিমাচল প্রদেশের বিজেপি সাংসদ রাম স্বরূপ শর্মার দেহ উদ্ধার হয়েছে তাঁর দিল্লির বাসস্থান থেকে। বুধবারই বিজেপি সাংসদের দেহ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। ৬২ বছরের বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর ঘর থেকে। দিল্লি পুলিশের পিআরও চিন্ময় বিশ্বাল একথা জানিয়েছেন। হাসপাতালে নিয়ে গেলেও কোনও লাভ হয়নি। ততক্ষণে মারা গিয়েছেন তিনি।

    প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন বিজেপি নেতা রাম স্বরূপ শর্মা। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশ সূত্রে জানানো হয়েছে, সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে খবর দিয়েছিলেন সাংসদের ব্যক্তিগত সহকারী। দরজায় ধাক্কা দেওয়ার পরও দরজা না খোলায় পুলিশের কাছে খবর দেন তিনি। পুলিশের একটি দল তখনই সেখানে গিয়ে দরজা ভাঙে এবং তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

    পুলিশ জানিয়েছে, নিজের ঘরেই ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া গিয়েছে বিজেপি নেতার দেহ। দরজা ভিতর থেকে বন্ধ ছিল এবং ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে কী কারণে মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত করে বলেনি পুলিশ। জানা গিয়েছে, কয়েক মাস ধরে অসুস্থতায় ভুগছিলেন সাংসদ।

    বুধবার লোকসভাও স্থগিত রাখা হয় িবজেপি সাংসদের এমন অস্বাভাবিক মৃত্যুর জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এই ঘটনার পর ট্যুইট করে সমবেদনা জানিয়েছেন। এই মৃত্যুর ঘটনা জানার পরই বিজেপির সংসদীয় বৈঠক এদিন বাতিল করা হয়। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুরও এদিন রাম স্বরূপ শর্মার মৃত্যুতে তাঁর শোক প্রকাশ করেছেন। ২০১৪ এবং ২০১৯-এর দুই লোকসভা ভোটেই সাংসদ নির্বাচিত হয়েছিলেন রাম স্বরূপ শর্মা। তিনি খুবই কর্মঠ ও জনদরদী ছিলেন বলে জানা যায়।

    Published by:Raima Chakraborty
    First published:
    0

    লেটেস্ট খবর