• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Tripura: গুজরাত সফরে গিয়ে অব্যবস্থার শিকার, দলের বিধায়কের অভিযোগে অস্বস্তিতে বিজেপি

Tripura: গুজরাত সফরে গিয়ে অব্যবস্থার শিকার, দলের বিধায়কের অভিযোগে অস্বস্তিতে বিজেপি

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

ত্রিপুরা (Tripura) বিধানসভার এস্টিমেট কমিটির সাত বিধায়ক গুজরাতে গিয়েছেন। সেই দলে ছিলেন পরিমল দেব বর্মা৷

  • Share this:

#আগরতলা: বিজেপি শাসিত রাজ্যে স্টাডি ট্যুরে গিয়ে অব্যবস্থার শিকার হয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন বিজেপি (BJP) বিধায়ক। ত্রিপুরার (Tripura) বিজেপি বিধায়ক গুজরাতে গিয়ে যথাযথ সাহায্য পাননি বলে অভিযোগ করলেন ফেসবুকে। উপযুক্ত মর্যাদা না পাওয়ার অভিযোগে সরব হলেন আমবাসার বিজেপি বিধায়ক পরিমল দেববর্মা।

ঘটনা হল, ত্রিপুরা বিধানসভার এস্টিমেট কমিটির সাত বিধায়ক গুজরাতে গিয়েছেন। সেই দলে ছিলেন পরিমল দেব বর্মা৷ ফেসবুকে তাঁর অভিযোগ, "আমরা ত্রিপুরা বিধানসভার এস্টিমেট কমিটির সদস্যরা এসেছি গুজরাতে। অত্যন্ত দুর্ভাগ্যজনক, বলতে খারাপ লাগছে, আমেদাবাদ পৌছনোর পরে রাত্রিবাসের যে ব্যবস্থা করা হয়েছে, সেখানে রাতে থাকার মতো কোনও ভালো ব্যবস্থা বা খাবার নেই৷"

আরও পড়ুন: লক্ষ্য ২০২৩! নতুন বছরের শুরুতেই ত্রিপুরায় 'বড় চমক' দিতে চলেছে তৃণমূল...  

সোশ্যাল মিডিয়ায় বিজেপি বিধায়ক এই পোস্ট করার পরেই শোরগোল বেঁধে যায় ত্রিপুরা বিজেপি-র অন্দরে। প্রসঙ্গত, আমেদাবাদ সার্কিট হাউজের অব্যবস্থা নিয়ে সরব হয়েছেন আমবাসার বিধায়ক। বিজেপি বিধায়ক জানিয়েছেন, পৌঁছনোর পর থেকেই চরম অব্যবস্থার শিকার হতে হয়েছে তাঁদের। থাকার ভালো জায়গা নেই৷ রাতের খাবার পর্যন্ত বাইরে থেকে আনা হয়েছে।

ত্রিপুরা বিধানসভার তরফে অবশ্য বলা হয়েছে, 'একটা সমস্যা তৈরি হয়েছিল। যিনি প্রটোকল অফিসার ছিলেন, তাঁর সঙ্গে বিধায়কদের দলের সমন্বয়ের অভাব তৈরি হয়েছিল। আমাদের আধিকারিকরা যোগাযোগ করেন৷  এখন সমস্যা মিটে গিয়েছে।'

আরও পড়ুন: অভিষেকের বৈঠকে গরহাজির! নুসরত, মিমিকে শো-কজ করবে তৃণমূল?

তবে বিজেপি বিধায়কের এই পোস্টকে হাতিয়ার করেই আক্রমণ শানাচ্ছে বিরোধী রাজনৈতিক দলের সদস্যরা৷ বামেদের তরফ থেকে বলা হচ্ছে, 'ত্রিপুর ছোট  রাজ্য হতে পারে। কিন্তু বিধায়কদের সম্মান দেওয়া উচিত।' তৃণমূল কংগ্রেসের তরফে বলা হচ্ছে, 'ত্রিপুরার মুখ্যমন্ত্রী তো নিজেই অতিথি দেব ভব-র কথা বলেন৷ যদিও আমাদের হোটেল, গাড়ি দেওয়া হয় না। কিন্তু বিজেপি বিধায়ক বিজেপি শাসিত রাজ্যে গিয়েই একি অবস্থার সম্মুখীন হলেন!'

তবে অব্যবস্থা সামলে আপাতত মন দিয়ে স্টাডি ট্যুর করছেন বিধায়করা। এর আগে অবশ্য ত্রিপুরায় গিয়ে হোটেলে অব্যবস্থার শিকার হতে হয়েছিল বলে অভিযোগ ছিল প্রশান্ত কিশোরের সংস্থার কর্মীদের। একই অভিযোগ তোলেন ত্রিপুরায় প্রচারে যাওয়া তৃণমূলের নেতা, বিধায়করা।

Published by:Debamoy Ghosh
First published: