ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা স্বামী চিন্ময়ানন্দকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ

উত্তরপ্রদেশে আইন পাঠরতা এক ছাত্রী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 20, 2019 11:58 AM IST
ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা স্বামী চিন্ময়ানন্দকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 20, 2019 11:58 AM IST

#নয়াদিল্লি: ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা স্বামী চিন্ময়ানন্দকে অবশেষে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ । শুক্রবারে তাঁকে গ্রেফতার করেছে বিশেষ তদন্তকারী দল । শাহজাহানপুর ধর্ষণ মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে ও মেডিক্যাল পরীক্ষার জন্য শাহজাহানপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ।

আগেই জেলাশাসকের সামনে বয়ান রেকর্ড করেছেন নিগৃহীতা । তবে এখনও কোন ধারায় চিন্ময়ানন্দকে গ্রেফতার করা হয়েছে তা স্পষ্ট করে জানানো হয়নি । আশ্রম থেকেই গ্রেফতার করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । আদালতে পেশ করা হবে তাঁকে ।

চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রকাশ্যে আসার পর বিজেপিকে কটাক্ষ করেছেন প্রিয়াঙ্কা গান্ধি । উন্নাও ও শাহজাহানপুর প্রসঙ্গে ইচ্ছাকৃতভাবে অপরাধীদের আড়াল করার অভিযোগ তুলেছিলেন প্রিয়াঙ্কা ।

উত্তরপ্রদেশে আইন পাঠরতা এক ছাত্রী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন । প্রায় এক বছর ধরে তাঁকে ধর্ষণ করেছিলেন বিজেপি নেতা । ওই ছাত্রীর স্নান করার ছবি তুলে তাঁকে ক্রমাগত ব্ল্যাকমেল ও ধর্ষণ করেছিলেন নেতা, এই অভিযোগই তোলেন তিনি ।

চিন্ময়ানন্দকে গ্রেফতার করা না হলে গায়ে আগুন দেওয়ার হুমকী দিয়েছিলেন নিগৃহীতা । বিজেপি সরকার তাঁর মৃত্যুর জন্য অপেক্ষা করছে এই কথাও জানিয়েছিলেন তিনি । বিজেপি মুখপাত্র মণীশ শুক্লা জানিয়েছেন যোগী সরকারের অধীনে আইন সকলের জন্য সমান ও এই কারণেই তদন্তের স্বার্থে চিন্ময়ানন্দকে গ্রেফতার করা হয়েছে ।

First published: 11:58:18 AM Sep 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर