ডিফেন্ডার নেই, স্ট্রাইকার নেই, গোলকিপারও চলে গেছে,খেলবেন কি করে! বিজেপি নেতার তোপ

ডিফেন্ডার নেই, স্ট্রাইকার নেই, গোলকিপারও চলে গেছে,খেলবেন কি করে! বিজেপি নেতার তোপ
তিনি বলেন, খেলবে এবার বিজেপি।

তিনি বলেন, খেলবে এবার বিজেপি।

  • Share this:

#বর্ধমান: ডিফেন্ডার নেই,স্ট্রাইকার নেই কাকে নিয়ে খেলবেন? পরিবর্তন যাত্রার সভা থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে এই মন্তব্য করলেন বিজেপি নেতা রাজীব ভৌমিক। বৃহস্পতিবার বর্ধমান শহর থেকে বিজেপির পরিবর্তন যাত্রা রথ বর্ধমান উত্তর বিধানসভা এলাকা পরিক্রমা করে ভাতারে পৌঁছায়। সেখানে জনসভা অনুষ্ঠিত হয়। এই জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই প্রশ্ন তোলেন বিজেপির নেতা রাজীব ভৌমিক। এবারের নির্বাচনী প্রচারে সুপারহিট খেলা হবে স্লোগান। তৃণমূল কংগ্রেসের মিছিলের পাশাপাশি বিজেপির কর্মসূচিতেও এই  স্লোগান তোলা হচ্ছে। চলছে খেলা হবে স্লোগানকে সামনে রেখে নেতাদের আক্রমণ-পাল্টা আক্রমণের পালা।

ভাতারে পরিবর্তন যাত্রার জনসভার মঞ্চ থেকে বিজেপি রাজ্য নেতা রাজীব ভৌমিক তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে বলেন, খেলা হবে স্লোগান খুব শোনা যাচ্ছে তৃণমূল নেতাকর্মীদের মুখে। কিন্তু খেলবেন কবে? অর্ধেক খেলাতো শেষ। আর কয়েকদিন পর মার্চ মাস পড়লেই রেফারি মাঠে নেমে যাবে। আসল খেলা শুরু হয়ে যাবে। তৃণমূল লালকার্ড দেখবে। শুধু সময়ের অপেক্ষা। খেলা হবে বলছেন, কাকে নিয়ে খেলবেন? আপনাদের এগারো জন প্লেয়ার দিকে তাকিয়ে দেখুন। ডিফেন্ডার নেই। স্ট্রাইকার নেই লেফট আউট নেই। রাইট আউট নেই। শেষ গোলকিপারটা ছিল শুভেন্দু সেও আর নেই। তাই কাকে নিয়ে খেলবেন? খেলাতো ওয়াকওভার দেওয়ার জায়গায় চলে গেছে।

তিনি বলেন, খেলবে এবার বিজেপি। এতদিন আপনারা দিদির রেফারিতে খেলেছেন। এবার দাদার রেফারিতে খেলবেন। তাই সাবধান হয়ে যান। এ বারের খেলা কঠিন খেলা। সত্যিই ভয়ঙ্কর খেলা হবে। এদিনের সভায় থেকে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কড়া সমালোচনা করেন বক্তারা। পরিবর্তন যাত্রা রথ আগামীকাল আউশগ্রাম বিধানসভা এলাকা পরিক্রমা করবে। দুপুরের পর পূর্ব বর্ধমান জেলার কর্মসূচি শেষ করে পশ্চিম বর্ধমানে প্রবেশ করবে বিজেপির পরিবর্তন যাত্রার রথ। গত কয়েক দিন ধরে বীরভূম জেলা থেকে আসা পরিবর্তন যাত্রার রথ পূর্ব বর্ধমান জেলার সব কটি বিধানসভা এলাকা পরিক্রমা করে।


Saradindu Ghosh

Published by:Debalina Datta
First published: