Home /News /national /
Tripura TMC-BJP Clash|| উপনির্বাচনে প্রচার করা অপরাধ! তৃণমূল কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ BJP-র বিরুদ্ধে

Tripura TMC-BJP Clash|| উপনির্বাচনে প্রচার করা অপরাধ! তৃণমূল কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ BJP-র বিরুদ্ধে

তৃণমূল কর্মী রঞ্জিত দাস।

তৃণমূল কর্মী রঞ্জিত দাস।

Tripura TMC-BJP Clash: ১৮ জুন তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার করতে আগরতলাতে ছুটে যান রঞ্জিত দাস নামে ওই তৃণমূল কর্মী। এই তৃণমূল প্রার্থীকে প্রচার করার অপরাধে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারধর করার অভিযোগ।

  • Share this:

#বিলোনিয়া, ত্রিপুরা: উপনির্বাচনে তৃণমূলের হয়ে প্রচার করার অপরাধে এক তৃণমূল কর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠল বিজেপির বাইকবাহিনীর বিরুদ্ধে। আহত তৃণমূল কর্মী বর্তমানে বিলোনিয়া হাসপাতালে চিকিৎসাধীন। এই তৃণমূল কর্মীর নাম রঞ্জিত দাস। বাড়ি বিলোনিয়া থানার চিত্তামারা গ্রাম পঞ্চায়েতের অধীন জয় নগর এলাকায়। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত সাড়ে ন'টা নাগাদ জয়নগর স্থিত আনন্দবাজার এলাকায়।

রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন চলছে। এর মধ্যে আগরতলায় দুটি বিধানসভা কেন্দ্র। জানা গিয়েছে, গত ১৮ জুন তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার করতে আগরতলাতে ছুটে যাযন রঞ্জিত দাস নামে ওই তৃণমূল কর্মী। এই তৃণমূল প্রার্থীকে প্রচার করার অপরাধে বাড়ি থেকে ডেকে নিয়ে আনন্দবাজারের সামনে ৫-৬ জনের বাইক বাহিনী হুমকি দিতে থাকে, কেন তিনি তৃণমূলের প্রচারে যাওয়ার অপরাধে। এমনকি তাঁকে অটো নিয়ে রাস্তায় না বের হওয়ার হুমকিও দেয়। যদিও তিনি অটো নিয়ে বাইত্রে যান, সেক্ষেত্রে গাড়িতে আগুন লাগিয়ে জ্বালিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়।

আরও পড়ুন: টিভি দেখার সময়ে আচমকাই জ্বালাপোড়া শরীরে, কিছুক্ষণের মধ্যেই ছোট্ট পড়ুয়ার মৃত্যু! কী হয়েছিল?

পাশাপাশি এই তৃণমূল কর্মীকে কিল-ঘুষি-লাথি ও বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। প্রকাশ্যে বাজারে লোকজনের উপস্থিতির মাঝে বিজেপির বাইকবাহিনী আক্রমণ করলেও ভয়ে কেউ সাহায্যের হাত বাড়ায়নি। অবশেষে একজন ব্যবসায়ী বাধা দিতে কোনোক্রমে পালিয়ে বাঁচেন রঞ্জিত দাস। খবর জানাজানি হতেই অন্যান্য তৃণমূল কর্মীরা ছুটে যায় রঞ্জিতের বাড়িতে। সেখান থেকে আহত তৃণমূল কর্মীকে চিকিৎসার জন্য নিয়ে জাওয়া হয় বিলোনিয়া হাসপাতালে। জানা গিয়েছে, আগামিকাল বিলোনিয়া থানাতে মামলা দায়ের করবে আক্রমণকারী বাইক বাহিনীর বিরুদ্ধে। এই ঘটনায় বিলোনিয়ার তৃণমূল নেতৃত্ব নিন্দার পাশাপাশি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Abir Ghoshal

Published by:Shubhagata Dey
First published:

Tags: BJP, TMC

পরবর্তী খবর