Home /News /national /
BJP: রাজ্য়ে বিষমদ কাণ্ড নিয়ে তীব্র আক্রমণ বিজেপি, 'অনৈতিক চক্র' বলে সন্দেহ প্রকাশ দিলীপের

BJP: রাজ্য়ে বিষমদ কাণ্ড নিয়ে তীব্র আক্রমণ বিজেপি, 'অনৈতিক চক্র' বলে সন্দেহ প্রকাশ দিলীপের

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

BJP: দিলীপের অভিযোগ, পুলিশ সব জেনেও কোনও পদক্ষেপ করতে পারছে না। দিলীপ ঘোষ আরও বলেন, ভাগাড়ের মাংস কাণ্ড থেকে শুরু করে বাংলায় এই ধরণের যত ঘটনা ঘটেছে কোনওটাতে কেউ সাজা পায়নি।

  • Share this:

#নয়াদিল্লি: রাজ্যে বিষদমদ কাণ্ড নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে তোপ দাগল বিজেপি। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিচার বিভাগীয় তদন্তের দাবি তুললেন। দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের কটাক্ষ, বাংলায় বেশ কিছুদিন অন্তর বিষমদের কবলে বেশ কিছু মানুষের মৃত্যু হয়। এর পিছনে অনৈতিক চক্র যুক্ত রয়েছে বলে দাবি করেন তিনি। দিলীপ ঘোষের দাবি, বাংলায় এখন সবকিছুতেই পার্টি যুক্ত হয়ে রয়েছে।

তাঁর অভিযোগ, পুলিশ সব জেনেও কোনও পদক্ষেপ করতে পারছে না। দিলীপ ঘোষ আরও বলেন, ভাগাড়ের মাংস কাণ্ড থেকে শুরু করে বাংলায় এই ধরণের যত ঘটনা ঘটেছে কোনওটাতে কেউ সাজা পায়নি। তাঁর দাবি, সাজা না হওয়াতেই সেই সমস্ত অপরাধীদের সাহস বাড়ছে এবং এই ধরণের ঘটনা বাড়ছে। সুকান্ত মজুমদার বলেছেন, "বিষমদ কাণ্ডে সরকারের অনেকেই জড়িত রয়েছেন। তদন্তে নিরপেক্ষতা প্রয়োজন। তাই বিচার বিভাগীয় তদন্তের দাবি করছি। হাইকোর্টের কোনও বিচারপতির নেতৃত্বে তদন্ত করা হোক।" অন্য দিকে, দিলীপ ঘোষ বলেন, "দিনের পর দিন এই ধরণের ঘটনা ঘটছে। অথচ বাংলা সরকার নির্বিকার, এটা খুবই চিন্তার বিষয়।"

আরও পড়ুন: পঞ্জাবে শেষ হল ভয়াল এনকাউন্টার, মুসেওয়ালার খুনি সহ চার গ্যাংস্টার খতম

হাওড়ার মালা পাঁচঘড়ার বিষ মদ পান করে অন্তত ৮ জনের মৃত্যুর অভিযোগ৷ আজ সকালেই ৬ জনের মৃত্যু হয় বলে খবর৷ মদ্যপান করে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অনেকে৷ মৃতেরা প্রত্যেকেই মালিপাঁচঘড়ার গজানন বস্তির বাসিন্দা৷ প্রাথমিক তদন্তে পুলিশ এবং রাজ্য আবগারি দফতর জানতে পেরেছে, বাংলা মদ খেয়েই স্থানীয় বেশ কয়েকজনের শরীরে বিষক্রিয়া হয়৷ রাজ্য সরকার অনুমোদিত মদ পান করার পরে কী ভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে৷ মদের নমুনা সংগ্রহ করে তদন্ত শুরু করেছে আবগারি দফতরও৷ মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে৷

আরও পড়ুন: ছবিতে দেখুন: বানভাসি এলাকা পেরোতে গিয়ে প্রবল জলের তোড়ে উলটে গেল আস্ত স্কুলবাস!

ঘটনার পরই ওই মদের ঠেকে ভাঙচুর করেন ক্ষুব্ধ এলাকাবাসী৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠী-সহ সিটি পুলিশের উচ্চপদস্থ কর্তারা৷ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী৷ গত দু' দিন ধরেই মদ্যপান করার পর অসুস্থ হওয়ার ঘটনা ঘটছিল বলে দাবি স্থানীয়দের৷ আজ সকাল থেকে পরিস্থিতি আরও খারাপ হয়৷ পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ থাকলে তা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন মন্ত্রী অরূপ রায়৷

RAJIB CHAKRABORTY

Published by:Uddalak B
First published:

Tags: BJP

পরবর্তী খবর