• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • BJP ALLEGED TO ATTACKED ON SFI LEADER WHO WANTS TO JOIN TMC IN TRIPURA SB

Tmc Bjp Tripura: তৃণমূলে যোগ দিতে চলা SFI নেতা আক্রান্ত ত্রিপুরায়, পদ্মের কঠিন প্রতিপক্ষ ঘাসফুল

যুযুধান

Tmc Bjp Tripura: ত্রিপুরা কাণ্ডে এদিন সরাসরি আসরে নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিশানা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। বাংলা জয়ের পর ত্রিপুরাকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল।

  • Share this:

    ত্রিপুরা: বিজেপি শাসিত ত্রিপুরার অখ্যাত খোয়াই এখন রাজনৈতিক চর্চার কেন্দ্রে। এ রাজ্যের তৃণমূল যুব নেতানেত্রী সহ ত্রিপুরায় নেতাদের উপর হামলা ও গ্রেফতারের ঘটনার কেন্দ্রে ছিল খোয়াই। সেই খোয়াইতেই ফের হামলা। তৃণমূলে যোগ দিতে চেয়ে আসা বাম ছাত্রনেতাদের মারধর করা বলে অভিযোগ। এদিন ওই বাম নেতা সম্রাট মোদক সহ আরও বেশ কয়েকজনের এদিন তৃণমূলে যোগ দেওয়ার কথা ছিল। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ ট্যুইটে লিখেছেন, 'রবিবার দেখা করেছিল বাম ছাত্রসংগঠক সম্রাট মোদক। তিরিশজনের যোগদানের কথা। আজ সকালে সম্রাটকে ঘিরে ধরে মারধর করেছে বিজেপি। গুন্ডারাজ ভীত। লাগাতার হামলা চলছে। এইভাবে তৃণমূলকে ঠেকানো যাবে না।' ঘটনায় কয়েক জন গুরুতর ভাবে আহত হয়েছেন বলেও দাবি করেছে তৃণমূল।

    প্রসঙ্গত, ত্রিপুরা কাণ্ডে এদিন সরাসরি আসরে নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিশানা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। বাংলা জয়ের পর ত্রিপুরাকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। তবে, এর আগে পর্যন্ত ত্রিপুরা নিয়ে তেমন মুখ খোলেননি তৃণমূল নেত্রী। কিন্তু ত্রিপুরায় তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহাদের আক্রান্ত হওয়া ও গ্রেফতারির ঘটনা নিয়ে এবার রুদ্রমূর্তি ধারণ করলেন মমতা। সেইসঙ্গে নিশানা করলেন অমিত শাহকে। এদিন এসএসকেএম-এ সুদীপ রাহা, জয়া দত্তদের দেখতে গিয়ে মমতা বুঝিয়ে দিলেন, ত্রিপুরাই এবার তাঁর পাখির চোখ।

    রীতিমতো রুদ্রমূর্তি ধারণ করে তিনি বলেন, 'যেভাবে আক্রমণ হয়েছে, তাও আবার পুলিশের সামনে। ৩৬ ঘণ্টা কোনও চিকিৎসা করেনি, জলও দেয়নি। এটা সম্পূর্ণ হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে, নাহলে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এত সাহস হতে পারে না।' এদিন এসএসকেএম-এ সুদীপ, জয়াকে দেখার পাশাপাশি দেবাংশুকেও ফোন করেন তৃণমূল নেত্রী। তাঁর কাজের প্রশংসাও করেন।

    এদিকে ত্রিপুরায় তৃণমূলের উপর একের পর এক হামলা নিয়ে চর্চা উঠেছে জাতীয় রাজনীতিতে। ত্রিপুরার ঘটনার প্রেক্ষিতে এদিনই সংসদে গান্ধি মূর্তির পাদদেশে বিক্ষোভ দেখান তৃণমূল সাংসদরা। শনিবারই ত্রিপুরায় হামলা চালানো হয়েছিল তৃণমূলের যুবনেতা সুদীপ রাহা, যুবনেত্রী জয়া দত্তদের উপর। তৃণমূল নিশানায় ছিল বিজেপি। খোয়াইতেই রবিবার তৃণমূল নেতা সুবল ভৌমিক এবং দুই আইনজীবীর গাড়িতে হামলা চালানো হয় বলেও দাবি করেছে জোড়াফুল শিবির।
    Published by:Suman Biswas
    First published: