Union
Budget 2023

Highlights

হোম /খবর /দেশ /
নাড্ডা আসার আগেই হঠাৎ দিল্লি পৌঁছে গেলেন বিপ্লব দেব! ত্রিপুরায় রহস্য ঘনাচ্ছে

Biplab Deb reaches Delhi| জেপি নাড্ডা আসার আগেই হঠাৎ দিল্লি পৌঁছে গেলেন বিপ্লব দেব! ত্রিপুরায় রহস্য ঘনাচ্ছে, কীসের ইঙ্গিত!

হঠাৎ দিল্লিতে বিপ্লব দেব।

হঠাৎ দিল্লিতে বিপ্লব দেব।

একটি সূত্র বলছে, রাজ্য মন্ত্রিসভার সম্প্রসারণের বিষয়ে কথাবার্তা বলতেই বিপ্লব দেব দিল্লি গিয়েছেন।

  • Last Updated :
  • Share this:

#আগরতলা: আজ বুধবার রাজধানী দিল্লিতে পৌঁছলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Biplab Deb)। ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সচিবালয় সূত্রে খবর, কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলের পর একাধিক মন্ত্রকে নতুন মন্ত্রীরা এসেছেন তাদের সঙ্গে রাজ্যের স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে কথা বলার জন্যই ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এই দিল্লি সফর। আবার অন্য একটি সূত্র বলছে, রাজ্য মন্ত্রিসভার সম্প্রসারণের বিষয়ে কথাবার্তা বলতেই বিপ্লব দেব দিল্লি গিয়েছেন।

রাজনৈতিক মহলের আরেকটা অংশের মত প্রশাসনিক কোন দরকার নয় বরং দলের সাংগঠনিক বিষয় নিয়ে কথা বলতে মুখ্যমন্ত্রী দিল্লি যাচ্ছেন। গত এক দেড় মাসে ত্রিপুরায় কেন্দ্রীয় নেতাদের এবং মন্ত্রীদের আনাগোনা উল্লেখযোগ্য ভাবে বেড়েছে। সম্প্রতি ত্রিপুরার রাজ্যপালও বদল হয়েছে। তার আগে একে একে এসেছেন বিএল সন্তোষ। অজয় জামওয়ালকে সঙ্গে নিয়ে বিক্ষুব্ধ বিধায়কদের সঙ্গে  দুদিন ধরে পরিস্থিতি নিয়ে ‌কথা বলেছেন তিনি। সব দিক বিবেচনা করেই জেপি নাড্ডাকে বিস্তারিত রিপোর্ট দিয়েছেন জামওয়াল। এবার শুধু নাড্ডার ত্রিপুরায় আসার পালা। আর এই ঘটনাপ্রবাহকে মাথায় রেখেই অনেকে মনে করছেন, প্রশাসনিক কোনও কাজ নয়, আসলে বিপ্লব দেব দিল্লি  যাচ্ছেন দলের সাংগঠনিক পরিস্থিতির  কথা মাথায় রেখেই। একটি সূত্রের খবর ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর প্রেস অ্যাডভাইসার সঞ্জয় মিশ্রও পৌঁছেছেন ত্রিপুরায়।

আরও একটি বিষয় মনে রাখতে হবে। কোভিড গ্রাফ নিম্নমুখী হলেও ত্রিপুরায় সংক্রমণ নিয়ন্ত্রণে আসছে না। প্রায় দুমাস ধরে একই জায়গায় আটকে আছে সংক্রমিতের সংখ্যা। এই পরিস্থিতিতে স্বাস্থ্যমন্ত্রকের সংশ্লিষ্ট ব্যক্তিদের থেকে হাতেকলমে পরামর্শও নিতে পারেন বিপ্লব দেব। প্রসঙ্গত দিন কয়েক আগেই মোদির মন্ত্রিসভায় ঠাঁই হয়েছে প্রতিমা ভৌমিকের। বিপ্লব ঘনিষ্ঠ সাংসদ, ত্রিপুরার দিদি প্রতিমাই প্রথম কোনও ভূমিকন্যা যিনি মন্ত্রিসভায় গেলেন। বিপ্লব তাঁর মন্ত্রকে যাবেন কিনা তা অবশ্য এখনও পরিষ্কার নয়।

Published by:Arka Deb
First published:

Tags: Biplab Deb, BJP