Home /News /national /
পুত্র সন্তানের লোভে প্রতিবেশীর ৪ বছরের ছেলেকে বলি, শাশুড়ি-বৌমাকে মৃত্যুদণ্ড দিল বিহার আদালত

পুত্র সন্তানের লোভে প্রতিবেশীর ৪ বছরের ছেলেকে বলি, শাশুড়ি-বৌমাকে মৃত্যুদণ্ড দিল বিহার আদালত

পুত্র সন্তান পাওয়ার লোভে ব্ল্যাক ম্যাজিকের দ্বারস্থ, ৪ বছরের একটি ছেলেকে বলি দিল মহিলা ও তার শাশুড়ি

  • Share this:

    #পটনা: পুত্র সন্তান পাওয়ার লোভে ব্ল্যাক ম্যাজিকের দ্বারস্থ, ৪ বছরের একটি ছেলেকে বলি দিল মহিলা ও তার শাশুড়ি। সোমবার এই অপরাধে ৪০ বছরের সংকেশা দেবী ও তার ৬০ বছরের শাশুড়ি দুর্গাবতী দেবীকে মৃত্যুদণ্ড দিল বিহারের আদালত। সাজা শুনিয়েছেন ADJ-IV ল কুশ কুমার।

    ২০১৭ সালের ৫ সেপ্টেম্বর বিহারের গোপালগঞ্জ জেলার বিজয়পুর পুলিশ স্টেশনের আওতায় পড়া চিতাউনা এলাকা এই পাশবিক, মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়। গত কয়েক দশকে এই প্রথম বিহারে কোনও মহিলাকে মৃত্যুদণ্ড দেওয়া হল।

    সরকার পক্ষের আইনজীবী দেও বংশ গিরি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, ' মৃতের নাম দেব কুমার। সে খুনি সংকেশা ও দুর্গাবতীর ক্যাম্পাসেই থাকত।' আইনজীবী দেও বংশ গিরি আরও জানান, শাশুড়ি দুর্গাবতীর সাহায্যে সংকেশা তার বেডরুমে দেবকে গলার নলী  কেটে বলি দেয়, তারপর বাড়ি থেকে কয়েক মিটার দূরে একটি ঘাসের ঢিপির নীচে দেহ লুকিয়ে রাখে। বাবা-মা যখন মৃত সন্তানের রক্তাক্ত দেহ খুঁজে পায়, শরীরে ৫-৬টা কোপানোর দগদগে দাগ ছিল, গলার নলীও ছিল চেড়া।

    আইনজীবী গিরি আরও জানিয়েছেন, 'সংকেশার কোনও সন্তান ছিল না, সে পুত্র সন্তান চাইত। সেই লোভেই শাশুড়ি আর বৌমা মিলে ব্ল্যাক ম্যাজিক  শুরু করে। ব্ল্যাক ম্যাজিকের কারণেই বলি দেয় চার বছরের ছোট্ট দেবকে। সংকেশার ঘর থেকে দেবের রক্তমাখা জামা আর ঘাতক অস্ত্র উদ্ধার করে পুলিশ।'

    ভার্চুয়াল শুনানির মাধ্যমে গত ৫ জুলাই  ৪০ বছরের সংকেশা দেবী ও তার ৬০ বছরের শাশুড়ি দুর্গাবতী দেবীকে  দোষী সাব্যস্ত করে বিহার আদালত। গিরি জানিয়েছেন, 'ভার্চুয়াল শুনানির মাধ্যমেই অপরাধীদের মৃত্যুদণ্ডের সাজা শোনানো হয়। জেল থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুনানিতে উপস্থিত ছিল ২ আসামী।'

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bihar

    পরবর্তী খবর