• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • MLA In Underwear: 'মদ্যপ বিধায়ক অন্তর্বাস পরে ট্রেনময় ঘুরছেন, চুরি করেছেন সোনার আংটি-চেন', বিস্ফোরক সহযাত্রী

MLA In Underwear: 'মদ্যপ বিধায়ক অন্তর্বাস পরে ট্রেনময় ঘুরছেন, চুরি করেছেন সোনার আংটি-চেন', বিস্ফোরক সহযাত্রী

অভিযুক্ত বিধায়ক অন্তর্বাস পরে কামরায়।

অভিযুক্ত বিধায়ক অন্তর্বাস পরে কামরায়।

ট্রেনের কামরায় স্যান্ডো গেঞ্জি ও আন্ডারপ্যান্ট পরে ঘুরে বেড়াচ্ছেন বিহারের শাসকদলের বিধায়ক গোপাল মণ্ডল (MLA In Underwear)।

  • Share this:

    #নয়াদিল্লি: ট্রেনের কামরায় স্যান্ডো গেঞ্জি ও আন্ডারপ্যান্ট পরে ঘুরে বেড়াচ্ছেন বিহারের শাসকদলের বিধায়ক গোপাল মণ্ডল (MLA In Underwear)। গতকাল এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে গিয়েছে। এবার সেই বিধায়কের বিরুদ্ধে আরও মারাত্মক অভিযোগ করেছেন তাঁর এক সহযাত্রী। তাঁর দাবি, বিধায়ক গোপাল মণ্ডল (Bihar MLA Gopal Mandal) মদ্যপ ছিলেন এবং সোনার আংটি চুরি করেছেন। অন্তর্বাস পরে ঘুরে বেড়ানোর প্রতিবাদ করাতেই ওই সহযাত্রীর আংটি চুরি করা হয়েছে বলে অভিযোগ।

    প্রহ্লাদ পাসওয়ান নামের ওই সহযাত্রী দিল্লির রেল পুলিশের কাছে বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত গোপাল মণ্ডল বিহারের শাসকদল মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের জেডিইউ দলের বিধায়ক। অভিযোগে সহযাত্রী প্রহ্লাদ পাসওয়ানের দাবি, 'বিধায়ক মদ্যপ ছিলেন, তিনি সাদা স্যান্ডো গেঞ্জি ও আন্ডারপ্যান্ট পরে কামরায় ঘুরে বেড়াচ্ছিলেন। আমার সোনার আংটি ও চেন চুরি করেছেন তিনি এবং আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।'

    শুক্রবার এই ঘটনাটি ঘটেছে পটনা-নিউ দিল্লিগামী তেজস রাজধানী এক্সপ্রেসের এসি ফার্স্ট ক্লাস কামরায়। দিল্লি রেলপুলিশের কাছে অভিযোগ দায়েররই পরই সেই মামলা আরার কাছে বিহিয়া জিআরপির কাছে স্থানান্তরিত করা হয়েছে। সেখান থেকেই এই ঘটনার মামলা করা হবে। গতকাল অভিযুক্ত বিধায়ক দাবি করেছিলেন, পেট খারাপের সমস্যার কারণেই তিনি অন্তর্বাস পরে কামরায় ছিলেন। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুন: তেজস এক্সপ্রেসে শুধুই অন্তর্বাস পরে ঘুরছেন বিধায়ক! তুমুল ভাইরাল সেই ছবি, দেখুন...

    ট্রেন ছাড়ার কিছুক্ষণ পরই ট্রেনে সবার সামনে পোশাক ছেড়ে গেঞ্জি, জাঙ্গিয়া পরে কামরায় ঘুরতে শুরু করেন বিধায়ক। তাঁকে শৌচালয়ে গিয়ে পোশাক পরিবর্তনের অনুরোধ করা হলেও তিনি তা শোনেননি। বরং সংঘাতে জড়ান। এই ঘটনায় তীব্র শোরগোল পড়লেও জেডিইউ-র তরফে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

    Published by:Raima Chakraborty
    First published: