দেশ

corona virus btn
corona virus btn
Loading

অল্পের জন্য বাঁচলেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি

অল্পের জন্য বাঁচলেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি

পটনা বিমানবন্দরে জরুরি অবতরণ করাতে হয় তাঁর হেলিকপ্টার

  • Share this:

#পটনা: বিহারের বিধানসভা নির্বাচনে প্রচারের জন্য জাতীয় স্তরের নেতারা নিয়মিত পটনায় আসছেন। এরই মধ্যে বাধে গোলযোগ৷ বৃহস্পতিবার, বিজেপির তারকা প্রচারক এবং চলচ্চিত্র অভিনেতা, সাংসদ মনোজ তিওয়ারির হেলিকপ্টারটি জরুরি অবতরণ করতে হয়। আসলে, ভোজপুরি সুপারস্টার মনোজ তিওয়ারির নির্বাচনী প্রচারের জন্য বেটিয়াহ যাওয়ার কথা ছিল, যার জন্য তিনি সকাল দশটা নাগাদ পাটনা থেকেও রওনা হয়েছিলেন। তবে তাঁর হেলিকপ্টারটি বেটিয়ায় অবতরণ করতে পারেনি।

মনোজ তিওয়ারির হেলিকপ্টারটি বেটিয়াহের সভায় অবতরণ করতে পারেনি, কারণ এটিসি'র সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। যা তথ্য পাওয়া গিয়েছে, হেলিকপ্টারটির প্রযুক্তিগত রেডিওর ত্রুটি ছিল, যার ফল স্বরূপ এই পরিস্থিতি তৈরি হয়৷ যার কারণে কন্ট্রোলের দায়িত্বে থাকা আধিকারিকের সঙ্গে যোগাযোগ হারিয়ে যায় এবং হেলিকপ্টারটি যথা স্থানে অবতরণ করতে পারে না। এর পরে মনোজ তিওয়ারির হেলিকপ্টারটি ৪০ মিনিটের জন্য পটনার আকাশে উড়ে চলে।

হেলিকপ্টারটির প্রযুক্তিগত কিছু ত্রুটির কারণে এমন পরিস্থিতি তৈরি হয়৷ এর পরে যদিও তাঁর হেলিকপ্টারটি নিরাপদ অবতরণ করে পাটনা বিমানবন্দরে৷ তার আগে ৪০ মিনিট আকাশে চক্কর কাটে কপ্টারটি৷ মনোজ তিওয়ারির হেলিকপ্টারটি পটনা বিমানবন্দরে ফিরে আসার পর জরুরি অবতরণ করতে হয়। হেলিকপ্টারটি অবতরণের আগে বেশ কয়েক রাউন্ড বেটিয়াহের আকাশে ওড়ে তারপরে তিনি পাটনায় ফিরে আসেন।

মনোজ তিওয়ারির হেলিকপ্টারটি পটনা বিমানবন্দরে জরুরি অবতরণ নিয়ে শোরগোল পড়ে যায়। মনোজ তিওয়ারি বর্তমানে পটনা বিমানবন্দরে রয়েছেন। ইনপুট- ধর্মেন্দ্র কুমার

Published by: Pooja Basu
First published: October 29, 2020, 2:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर