• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • আমি ভুল করলেও আমাকে ছাড়বেন না : নীতীশ কুমার

আমি ভুল করলেও আমাকে ছাড়বেন না : নীতীশ কুমার

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

বৃহস্পতিবার বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের নিশানায় লালু পুত্র তেজস্বী। তিনি বলেন কেউ কেউ বড় বড় কথা বলেন কাজের বেলায় অষ্টরম্ভা। অবশ্য তিনি এর জন্য নিজেকেই ক্ষানিকটা দোষী করেছেন ।

  • Share this:

    #পাটনা: বৃহস্পতিবার বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের নিশানায় লালু পুত্র তেজস্বী। তিনি বলেন কেউ কেউ বড় বড় কথা বলেন কাজের বেলায় অষ্টরম্ভা। অবশ্য তিনি এর জন্য নিজেকেই কিছুটা দোষী করেছেন। আমাকে লোকজন বলেন আপনি এমন ভুল বার বার করেন কেন । ইশারায় তিনি তেজস্বীকে আক্রমণ করেন ।

    আরও পড়ুন : ঠিক এই কারণেই হনুমাজির ক্রোধান্বিত ছবি ভাইরাল

    মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বলেন আমি যদি কোনও কাজ ভুল করি আমাকে ছাড়বেন না । অনুগ্রহ করে রাজ্যে মদ বিক্রি বন্ধের সিদ্ধান্তের বিরোধীতা করবেন না । কেউ কেউ এমন আছেন গরিবদের প্রতি প্রকাশ্যে সহানুভূতি দেখিয়ে পরে তাদেরই বিরুদ্ধে অভিযান চালায় । তিনি আরও বলেন মদ্যপানে সব থেকে বেশি আসক্ত গরিব । তিনি সবার কাছে আবেদন করেন সুগঠিত সমাজ প্রতিষ্ঠার জন্য মদ্যপান থেকে বিরত থাকতে ।  যাঁরা মদ্যপানে উত্সাহ দেন তাদের চিহ্নিত করার জন্য প্রশাসনকে সাহায্য করুন । কাউকে ভয় পাবেন না প্রশাসন সব সময় আপনাদের সাথে আছে ।

    পড়তে থাকুন : উত্তরপ্রদেশে দুষ্কৃতিরা কয়েকদিনে আম্বেকরের ৯ মূর্তি ভেঙে এখনও ফেরার

    নীতীশ কুমার আরও বলেন যতদিন না মানুষ সচেতন হবেন ততদিন ধান্দাবাজেরা এইভাবে কার্যসিদ্ধি করে যাবে । তিনি আরও বলেন আমি বলতে চাইছি না যে সবাইকে জেলবন্দি করতে । কেউ কেউ বলেন ১ লক্ষ অপরাধীকে জেলে আটকে রাখার মত পরিকাঠামো নেই । অন্যদিকে কেউ কেউ দাবি করছেন ১ লক্ষ বেআইনি মদের ব্যবসায়ী গ্রেফতার হয়েছে ।

    আরও পড়ুন : অম্বালা-দিল্লি রেলপথ অবরুদ্ধ করলেন একদল মহিলা বিক্ষোভকারী

    নীতীশ বলেন ছোটবেলা থেকেই তিনি খবরের কাগজ পড়ে বড় হয়েছেন । কেউ কেউ খবরের কাগজে প্রকাশিত মদের  নিষিদ্ধকরণকে ঘিরে হাসে । যারা মদ বিক্রি সমর্থন করে তাদের চারিত্রিক বৈশিষ্ট্য বোঝা যায়, সে কোন প্রকৃতির। যাঁরা এখনও মদ বিক্রির সাথে যুক্ত আছে কখনই ছাড়বনা তাদের। বিহারে মদ নিষিদ্ধ করার পর বিহারে অনেক পরিবর্তন এসেছে ।

    মুখ্যমন্ত্রী নীতীশ কুমার আরও বলেন সমাজে এমন কিছু লোক আছে যারা মানুষের মধ্যে বিবাদ লাগিয়ে দিতে পারলেই বেঁচে যায় । সাম্প্রদায়িকতার সঙ্গেও কখনও আপোস করবনা । যে কোন মূল্যে সমাজে অন্যায়ের বিরুদ্ধে কঠোর  আইন প্রতিষ্ঠিত হবে ।

    First published: