Home /News /national /

অন্তরা খুনে গ্রেফতার সন্তোষ কুমার

অন্তরা খুনে গ্রেফতার সন্তোষ কুমার

গত শুক্রবার রাতে পুণের কেএনবি চক এলাকায় ছুরি মেরে খুন করা হয় সরশুনাবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার অন্তরাকে। এরপরই বেঙ্গালুরুর আইটি ইঞ্জিনিয়ার সন্তোষের বিরুদ্ধে এফআইআর করে অন্তরার পরিবার।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #পুণে: গত শুক্রবার রাতে পুণের কেএনবি চক এলাকায় ছুরি মেরে খুন করা হয় সরশুনাবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার অন্তরাকে। এরপরই বেঙ্গালুরুর আইটি ইঞ্জিনিয়ার সন্তোষের বিরুদ্ধে এফআইআর করে অন্তরার পরিবার। তাঁদের অভিযোগ, অন্তরাকে বার বার ফোন করে উত্যক্ত করত সন্তোষ। সেই অভিযোগের ভিত্তিতেই সোমবার বেঙ্গালুরু থেকে সন্তোষকে আটক করে পুলিশ। একটানা জিজ্ঞাসাবাদের পর অবশেষে বুধবার রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ ৷ পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় ভেঙে পড়ে সন্তোষ ৷ নিজের অপরাধ কবুল করায় গ্রেফতার করা হয়েছে সন্তোষকে ৷ অন্তরার বাবা ও বোনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় ৷ দীর্ঘদিন ধরেই অন্তরাকে উত্ত্যক্ত করত সন্তোষ ৷ কিন্তু অন্তরার ঘনিষ্ঠ হতে না পারায় ক্ষোভে প্রতিশোধস্পৃহা থেকেই খুন বলে অনুমান পুলিশের ৷ আরও তথ্যপ্রমাণ জোগাড়ের চেষ্টা করা হচ্ছে ৷ সন্তোষ কাউকে দিয়ে অন্তরাকে খুন করিয়েছিল বলেই ধারণা পুলিশের। কারণ যে সময় খুন করা হয়েছিল সে সময় সন্তোষ পুণেতে ছিলেন না ৷ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অন্তরাকে খুন করার জন্য অন্য একজনকে টাকা দিয়েছিলেন সন্তোষ ৷ খুনের ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে ৷ তবে সেই ব্যক্তির বিষয়ে এখনও কিছু তথ্য প্রকাশ করতে নারাজ পুলিশ  ৷ পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ৷ সন্তোষ সত্যি কথা বলছেন কিনা তা যাচাই করা হচ্ছে ৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্তরাকে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তিন বাইক আরোহী। তাঁর কোনও জিনিসও খোয়া যায়নি। তাহলে কি আক্রোশ থেকেই খুন করা হল অন্তরাকে? এই প্রশ্নেই রহস্য ঘনিয়েছে।  তাঁর মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে তাঁর মোবাইল ফোনের কল রেকর্ডও। কিন্তু হত্যাকাণ্ডে সন্তোষের বিরুদ্ধে এখনও কোনও প্রমাণ পুলিশের হাতে আসেনি। গত শুক্রবার রাতে পুণের কেএনবি চক এলাকায় ছুরি মেরে খুন করা হয় সরশুনাবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার অন্তরাকে। এরপরই বেঙ্গালুরুর আইটি ইঞ্জিনিয়ার সন্তোষের বিরুদ্ধে এফআইআর করে অন্তরার পরিবার। তাঁদের অভিযোগ, অন্তরাকে বার বার ফোন করে উত্যক্ত করত সন্তোষ। সেই অভিযোগের ভিত্তিতেই সোমবার বেঙ্গালুরু থেকে সন্তোষকে আটক করে পুলিশ।

    First published:

    Tags: Antara Murder Case, Bengali News, Bengaluru youth arrested for techie’s murder, ETV News Bangla, Murder, Santosh Arrested In Antara Murder Case

    পরবর্তী খবর