Home /News /national /
Sloth Bear Attack: মানুষ মেরে মাংস খাচ্ছে ভাল্লুক! গ্রামের মধ্যে এই দৃশ্য চলল পাঁচ ঘণ্টা, ভয়ানক কাণ্ড

Sloth Bear Attack: মানুষ মেরে মাংস খাচ্ছে ভাল্লুক! গ্রামের মধ্যে এই দৃশ্য চলল পাঁচ ঘণ্টা, ভয়ানক কাণ্ড

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Sloth Bear Attack: দেখা যায়, মন্দিরের সামনে বসে ওই দুজনের হাড়, মাংস চিবিয়ে খাচ্ছে ভাল্লুকটি। এমন দৃশ্য কল্পনাও করতে পারেননি তাঁরা। এমনই নারকীয় দৃশ্য চলল পাঁচ ঘণ্টা।

  • Share this:

    #পান্না: গ্রামের মাঝ বরাবর মন্দির, আর সেখানেই পুজো দিতে গিয়েছিলেন মুকেশ ঠাকুর ও ইন্দিরা ঠাকুর। কিন্তু তাঁরা আন্দাজও করতে পারেননি যে কী ভয়ানক পরিস্থিতির মধ্যে তাঁদের পড়তে হতে চলেছে। একটি দানবীয় ভাল্লুকের হামলায় মৃত্যু হয়েছে মুকেশ ও ইন্দিরাকে। ঘটনা ঘটে যাওয়ার বেশ কিছুক্ষণ পরে যখন এলাকার বাসিন্দারা ঘটনাস্থলে আসেন, তখন দেখা যায়, মন্দিরের সামনে বসে ওই দুজনের হাড়, মাংস চিবিয়ে খাচ্ছে ভাল্লুকটি। এমন দৃশ্য কল্পনাও করতে পারেননি তাঁরা। এমনই নারকীয় দৃশ্য চলল পাঁচ ঘণ্টা।

    আরও পড়ুন: বিজেপিতে ফের ভাঙনের ইঙ্গিত দিলেন কুণাল

    এলাকার ডিভিশনল ফরেস্ট অফিসাল গৌরব শর্মা বলেছেন, মধ্যপ্রদেশের খেরমাই এলাকায় এই ঘটনাটি ঘটেছে। এলাকার বন দফতরের প্রধান অফিসের থেকে যা অর্ধেক কিলোমিটার দূরবর্তী স্থানে অবস্থিত। যে দুজনের মৃত্যু হয়েছে, তাঁদের নাম মুকেশ ঠাকুর ও ইন্দিরা ঠাকুর। তাঁরা পার্শ্ববর্তী রানিগঞ্জ এলাকার বাসিন্দা। ঘটনার সময় তাঁরা মন্দিরে প্রার্থনা করছিলেন। বন দফতর যখন যায়, তখন দেখতে পায়, ভাল্লুকের আঘাতে তাঁরা মৃত, ভাল্লুক মাংস, হাড় খাচ্ছে। তিনি আরও বলেন, ইতিমধ্যে ওই ভাল্লুকটিকে ধরা হয়েছে, খবর দেওয়া হয়েছে স্থানীয় টাইগার রিজার্ভ সেন্টারে। মৃতদের প্রত্যেককে ৪ লক্ষ টাকা ক্ষতিপুরণও দেওয়া হবে প্রশাসনের পক্ষ থেকে।

    আরও পড়ুন: এখনও জ্বলছে চট্টগ্রামের ডিপো! চারিদিকে পোড়া মৃতদেহ, হাহাকার

    স্থানীয়দের তরফ থেকে বলা হয়েছে, ওই দুজন এক সঙ্গে লড়াই করে ভাল্লুকের হাত থেকে বাঁচার চেষ্টা করছিলেন। তাঁদের উপর হামলার খবর দেওয়া হয়েছিল পুলিশ ও বন দফতরকে, কিন্তু তাঁরা এলাকায় পৌঁছতে অনেকটা দেরি করে। সেই কারণেই ভাল্লুকের তাণ্ডব চলতে থাকে প্রায় ৫ ঘণ্টা। ঘটনার দু-তিন ঘণ্টা পর বন-দফতরের কর্মীরা আসে, তার কিছুক্ষণ পর ঘুমপাড়ানি গুলি দিয়ে ভাল্লুকটিকে শান্ত করা হয়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Wild Animal

    পরবর্তী খবর