ধোঁয়াশায় দিল্লি, কোটলায় অনড় BCCI

ধোঁয়াশায় দিল্লি, কোটলায় অনড় BCCI

ধোঁয়াশায় দিল্লি। কোটলা থেকে ম্যাচ সরাতে পরিবেশবিদদের পাশে সাংসদ গৌতম গম্ভীর।

  • Share this:

#নয়াদিল্লি: ধোঁয়াশায় দিল্লি। কোটলা থেকে ম্যাচ সরাতে পরিবেশবিদদের পাশে সাংসদ গৌতম গম্ভীর। এই পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে সিরিজ খেলতে ভারতে এল বাংলাদেশ।

এই ছবিটা সকালের ফিরোজ শাহ কোটলার। এই মাঠেই নভেম্বরের তিন তারিখ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে ভারত-বাংলাদেশ। কিন্তু সকালেও দেখা যাচ্ছে স্টেডিয়ামে জ্বলছে কৃত্রিম আলো। ধোঁয়ায় ঢেকে আছে অরুণ জেটলি স্টেডিয়াম। শেষবার দু’হাজার সতেরো সালে এই মাঠে টেস্ট খেলতে নেমে দূষণের কারণে মাস্ক পড়েছিলেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। সমালোচনার মুখে পড়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। এবারও দীপাবলির পর পরিস্থিতি আরও জটিল রাজধানীর। এই পরিস্থিতিতে কোটলা থেকে ক্রিকেট সরাতে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে চিঠি দিয়েছেন বেশ কয়েকজন পরিবেশবিদ। তাঁদের পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন ক্রিকেটার ও সাংসদ গৌতম গম্ভীরও।

দিল্লির যা পরিস্থিতি, তাতে ক্রিকেট ম্যাচ আয়োজনের থেকে বেশি প্রয়োজন দূষণ নিয়ন্ত্রণ। মন্তব্য গম্ভীরের। দিল্লি ম্যাচ নিয়ে এখনও অনড় বিসিসিআই। পরিবেশবিদদের মত নিয়েই দীপাবলির পরেই বোর্ড দাবি করেছিল, আগামী কয়েকদিনে রাজধানীর দূষণের মাত্রা অনেকটাই কমবে। এই পরিস্থিতিতে বুধবার ভারতে সিরিজ খেলতে এল বাংলাদেশ। সাকিব বিতর্ক মাথায় নিয়েই দিল্লিতে এলেন মামুদউল্লাহরা।

First published: 12:04:59 AM Oct 31, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर