আজ ব‍্যাঙ্ক ধর্মঘটের দ্বিতীয় দিন, বন্ধ ATM, চূড়ান্ত হয়রানির শিকার গ্রাহকরা

ব্যাঙ্ক অ্যাসোসিয়েশন-কর্মচারি সংগঠন UFBU, IBA-র মধ্যে আলোচনা ব্যর্থ ৷ IBA-র দাবি, অনড় কর্মচারিরা ৷ UFBU-র পাল্টা দাবি, অনড় সরকার ৷ এর ফলেই হচ্ছে দু’দিন ধরে দেশ জুড়ে ব্যাঙ্ক ধর্মঘট ৷File Photo

আজ ব‍্যাঙ্ক ধর্মঘটের দ্বিতীয় দিন। ভোগান্তির সেই একই ছবি। শহর থেকে জেলা, বেশিরভাগ জায়গাতেই বন্ধ এটিএম। চূড়ান্ত হয়রানির শিকার গ্রাহকরা।

  • Share this:

    #নয়াদিল্লি: আজ ব‍্যাঙ্ক ধর্মঘটের দ্বিতীয় দিন। ভোগান্তির সেই একই ছবি। শহর থেকে জেলা, বেশিরভাগ জায়গাতেই বন্ধ এটিএম। চূড়ান্ত হয়রানির শিকার গ্রাহকরা।

    আরও পড়ুন: আজ ৪টি লোকসভা ও ১০টি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে ফল ঘোষণা

    কোথাও ঝাঁপ বন্ধ। কোথাও এটিএম খোলা থাকলেও, মিলল না টাকা। রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক কর্মীদের ধর্মঘটের দ্বিতীয় দিনেই নাকাল হলেন শহরবাসী। বেসরকারি ব্যাঙ্কগুলির পরিষেবাও ছিল না থাকার মতোই। সব মিলিয়ে মাসের শেষে চরম ভোগান্তির শিকার আম আদমি।

    আরও পড়ুন: দাম কমল পেট্রোল-ডিজেলের !

    বেলেঘাটা থেকে নিউমার্কেট। সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ। কোথাও ঝাঁপ বন্ধ। কোথাও ATM-এ টাকার দেখা নেই। নোট বাতিলের পর অনলাইনে লেনদেনে জোর দিয়েছে মোদি সরকার। কিন্ত, ধর্মঘটের জেরে সেই সুবিধাও অমিল।

    আরও পড়ুন: হান্দওয়ারায় ফের ভারতীয় সেনার উপর জঙ্গি হামলা, নিকেশ ২ জঙ্গি

    ধর্মঘট ডেকেছে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কর্মী সংগঠন। অথচ, প্রথম দিনে বেসরকারি ব্যাঙ্কের পরিষেবাও ছিল নাম মাত্রই। প্রথম দিনের ছবি থেকেই স্পষ্ট, দুর্ভোগ আরও বাকি। গ্রাহকদের আশঙ্কা, মাঝে শনি, রবিবার হওয়ায়, আগামী সপ্তাহের আগে হয়রানি কমার সম্ভাবনা কমই।

    First published: