দেশ

corona virus btn
corona virus btn
Loading

উৎসবের মরশুমে বাজারে এল ১০০ সিসির সবচেয়ে সস্তা বাইক Bajaj CT100 KS, জেনে নিন খুঁটিনাটি

উৎসবের মরশুমে বাজারে এল ১০০ সিসির সবচেয়ে সস্তা বাইক Bajaj CT100 KS, জেনে নিন খুঁটিনাটি

Bajaj CT100 KS-এর দাম শুরু হচ্ছে মাত্র ৪৬,৪৩২ টাকা থেকে

  • Share this:

Bajaj CT100 KS: উৎসবের মরশুমে বাজারে এল CT100 KS। Bajaj Auto-র এই নতুন মোটরসাইকেলে থাকছে একাধিক নতুন ফিচার। বাইকের চেহারা ও কালার অপশনেও বেশ কিছু পরিবর্তন এসেছে। দাম শুরু হচ্ছে মাত্র ৪৬,৪৩২ টাকা থেকে। আসুন, এই বাইক সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Bajaj CT-র এই নতুন ভার্সনে থাকছে ফ্রন্ট ফর্ক সাসপেনশন বিলোজ, রবার ট্যাঙ্ক প্যাডস। রবার ট্যাঙ্ক প্যাডসের সঙ্গেই থাকছে ফুয়েল মিটার। এ ক্ষেত্রে ট্যাঙ্কে ফুয়েল কোয়ান্টিটির রিয়েল টাইম ইনফরমেশন দেবে এই ফুয়েল ট্যাঙ্ক। এর পাশাপাশি মোটরসাইকেলের স্টেবিলিটি বাড়াতে থাকছে ক্রস টিউব হ্যান্ডলেবার। এই সমস্ত ফিচারের সঙ্গে থাকছে ফ্ল্যাটার সিট, পিলিয়ন গ্র্যাব রেল হোল্ডার, ফ্লেকসিবেল লেন্স ইন্ডিকেটর ও মিরর বুট। এই ১০০ CC মোটরসাইকেলটি বর্তমানে তিনটি কালার অপশনে পাওয়া যাচ্ছে। এগুলি হল গ্লসি এবনি ব্ল্যাক উইথ ব্লু ডিকেলস, ম্যাট অলিভ গ্রিন উইথ ইয়োলো ডিকেলস এবং গ্লস ফ্লেম রেড উইথ ব্রাইট রেড ডিকেলস। তাই পছন্দের মতো কালার অপশনে বাইক ঘরে নিয়ে আসার সুযোগ রয়েছে আপনার কাছে।

CT100 KS লঞ্চ নিয়ে Bajaj Auto Ltd-এর মার্কেটিং হেড নারায়ণ সুন্দররমণ জানিয়েছেন, কমিউটার সেগমেন্টে Bajaj-র CT ব্র্যান্ড বরাবরই সাধ্যের মধ্যে একটা সেরা বাইক দেওয়ার চেষ্টা করেছে। যার মজবুত কর্মক্ষম ইঞ্জিন, ভালো মাইলেজ ক্রেতাদের চাহিদা পূরণ করতে সক্ষম। এই গাড়িপ্রস্তুতকারী সংস্থার শুরু থেকে CT রেঞ্জে ৬৮ লক্ষেরও বেশি মোটরসাইকেল বিক্রি হয়েছে। আর গ্রাহকদের এই কেনার ধরন থেকেই অনুধাবন করা যায়, নতুন CT100 KS বাইকের আপগ্রেডেড ফিচারগুলি ক্রেতা বা গ্রাহকদের নজর কাড়তে পারবে। তাঁর কথায়, আর যাই হোক, সাধ্যের মধ্যে ফুয়েল এফিসিয়েন্ট এই বাইক ক্রেতাদের হতাশ করবে না।

দেশের সমস্ত অটো ডিলারশিপের কাছেই পাওয়া যাবে এই বাইক। দামের কথা তো বলা হয়েছেই একেবারে শুরুতে! তাই আর দেরি না করে স্থানীয় ডিলারদের সঙ্গে কথা বলে নিন। সুযোগ পেলে Bajaj Auto-র অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত দেখে নিন। আর বাজেটে পোষালে চটপট কিনে ফেলুন CT100 KS বাইক।

Published by: Ananya Chakraborty
First published: October 27, 2020, 12:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर