Home /News /national /
#Babul Supriyo : রাজনীতি ছাড়লেও সাংসদ থাকছেন বাবুল সুপ্রিয়! নাড্ডার সঙ্গে বৈঠকেই সিদ্ধান্ত বদল...

#Babul Supriyo : রাজনীতি ছাড়লেও সাংসদ থাকছেন বাবুল সুপ্রিয়! নাড্ডার সঙ্গে বৈঠকেই সিদ্ধান্ত বদল...

সাংসদ থাকছেন বাবুল। কেন এই সিদ্ধান্ত!

সাংসদ থাকছেন বাবুল। কেন এই সিদ্ধান্ত!

#Babul Supriyo : সোমবার সন্ধেয় দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের পরই জানালেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি : ‘রাজনৈতিক কর্মকাণ্ডে থাকব না। তবে সাংসদ পদ ছাড়ছি না।’ সোমবার সন্ধেয় দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের পরই জানালেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (BJP MP Babul Supriyo)। দলীয় শীর্ষ নেতৃত্ব এবং আসানসোলের মানুষের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিলেন বলে জানিয়েছেন বাবুল।

শনিবার ফেসবুকে একটি বিস্ফোরক পোস্ট করেন বাবুল সুপ্রিয়। সেই পোস্টেই বিজেপি তথা রাজনীতি ছাড়ার কথা জানিয়েছিলেন বাবুল। তার পর থেকেই জলঘোলা শুরু হয়। সূত্রের খবর, রাতেই তাঁকে ফোন করেন জেপি নাড্ডা। সাংসদ পদ ও দল থেকে ইস্তফা দিতে নিষেধ করেন তিনি। এর পর সোমবার নাড্ডার বাড়িতে বৈঠকে ডাকা হয় তাঁকে। বেশ কিছুক্ষণ আলোচনা হয় দুজনের মধ্যে। তার পর বেরিয়ে এসে সাংবাদিকদের নিজের সিদ্ধান্তের কথা জানান বাবুল।

এদিন বাবুল সুপ্রিয় জানান, “আমার সিদ্ধান্ত থেকে সরছি না। রাজনীতি ছাড়ছি। তবে আসানসোলের সাংসদ পদ ছাড়ছি না।” এদিন তিনি আরও বলেন, “দলীয় নেতৃত্ব আমাকে বুঝিয়েছেন। আসানসোলের মানুষের কাছ থেকেও অনেক মেসেজ পেয়েছি। তাতে বুঝেছি ওখানকার মানুষ চাইছেন আমি যেন সাংসদ থাকি।” সাংসদ হিসেবে আসানসোলের উন্নতির কাজ চালিয়ে যাবেন বলেও জানান বাবুল সুপ্রিয়। সেখানে যে সমস্ত প্রকল্প চলছে তা দেখভাল করবেন। তবে রাজনৈতিক কোনও অনুষ্ঠানে বা দলীয় কর্মসূচিতে তিনি থাকবেন না। সাংবিধানিকভাবে কাজ করে যাবেন শুধু। এমনটাই জানালেন বাবুল সুপ্রিয়।

শুধু তাই নয়, বাবুল এদিন স্পষ্ট করে জানান অন্য কোনও রাজনৈতিক দলেও যোগ দিচ্ছেন না তিনি। একইসঙ্গে আসানসোলের সাংসদ এও জানান তিনি দিল্লিতে তাঁর সাংসদ বাংলোটিও খালি করে দেবেন খুব শিগগিরই। ছাড়বেন কেন্দ্রীয় নিরাপত্তাও।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Babul supriyo, JP Nadda