corona virus btn
corona virus btn
Loading

বর্ষার শুরুতেই নদীতে আচমকা হড়পা বান, জলের তোড়ে ভেসে গিয়ে ২ মহিলার মৃত্যু

বর্ষার শুরুতেই নদীতে আচমকা হড়পা বান, জলের তোড়ে ভেসে গিয়ে ২ মহিলার মৃত্যু
প্রতীকী ছবি

সকালে শিলাবতী নদী পেরিয়ে রঘুনাথপুর কয়াবাইদ এলাকায় অন্যের জমিতে জনমজুর হিসাবে কাজ করতে যাচ্ছিলেন মৃত দু'জন ।

  • Share this:

#বাঁকুড়া: বর্ষার শুরুতেই হড়পা বানে তলিয়ে মৃত্যু হল দুই মহিলার । সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার হীড়বাঁধ থানার বেঞ্চাবনি গ্রামের কাছে শিলাবতী নদীতে ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মৃতা দুই বৃদ্ধা অন্যান্য দিনের মতোই সোমবার সকালে শিলাবতী নদী পেরিয়ে পার্শ্ববর্তী ইন্দপুর থানা এলাকার রঘুনাথপুর কয়াবাইদ এলাকায় অন্যের জমিতে জনমজুর হিসাবে কাজ করতে যাচ্ছিলেন । নদী পেরোনোর সময় আচমকাই নদীতে হড়কা বান আসে । কিছু বুঝে ওঠার আগেই বানের জলে তলিয়ে যান দুই বৃদ্ধা ।

বিষয়টি নজরে আসে নদীর পাড়ে থাকা ওই গ্রামেরই এক ব্যক্তির । তিনি তৎক্ষণাৎ বিষয়টি গ্রামের মানুষকে জানান । এরপর স্থানীয় গ্রামবাসীরা নদীর বুকে তল্লাশি শুরু করে । দীর্ঘক্ষণ তল্লাশি চালানোর পর ঘটনাস্থলের অদূরে নদীর জল থেকে ওই দুই বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা  ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই বৃদ্ধার নাম লারি বাউরী ও কাঞ্চনা বাউরী ।   এ দিন একসঙ্গে দুই বৃদ্ধার এই মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।   পরে হিরবাঁধ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় । ময়না তদন্তের জন্য মৃতদেহ দুটি বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয় ।

তথ্য সূত্রঃ মৃত্যুঞ্জয় দাস

Published by: Shubhagata Dey
First published: June 29, 2020, 7:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर